reporterঅনলাইন ডেস্ক
  ১৮ ফেব্রুয়ারি, ২০১৮

সারার অভিষেক হিরো রণবীর

সুশান্ত সিং রাজপুতের বিপরীতে কেদারনাথ ছবির মাধ্যমে বলিউডে পদার্পণের কথা ছিল সারা আলি খানের। নিয়ম মতোই শুরু হয়েছিল শুটিংও। কিন্তু নতুন খবর, পরিচালক ও প্রযোজকের মধ্যে আইনি জটিলতার কারণে শুটিং থমকে গিয়েছে।

ইন্ডিয়া টুডের খবর অনুযায়ী, কেদারনাথ’র শুটিং শুরু হয় ২০১৭-এর জুনে। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের ফেব্রুয়ারিতেই মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির। কিন্তু পরিচালক অভিষেক কাপুরের অপেশাদার আচরণের জন্য প্রতিদিন শুটিংয়ে সমস্যা হচ্ছিল। সে কারণে প্রযোজক প্রেরণ আরোরা অভিষেকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

তবে সারার বলিউড ডেবিউ হচ্ছে না, এমনটা ভাবার কোনও কারণ নেই। কারণ, ক্যারিয়ারের শুরুতেই প্ল্যান-বিও সাজিয়ে নিয়েছিলেন সাইফ ও অমৃতার কন্যা। শোনা যাচ্ছে, রণবীর সিংয়ের বিপরীতে ডেবিউ করবেন সারা।

পরিচালক রোহিত শেট্টি একটি তেলুগু ছবির রিমেক তৈরি করছেন হিন্দিতে। যার নাম ‘সিম্বা’। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের ডিসেম্বরে মুক্তি পাবে ছবিটি। সেখানেই রণবীর ও সারাকে কাস্ট করেছেন তিনি। যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত সরাসরি কেউই মুখ খোলেননি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কেদারনাথ,বলিউড,সারা আলি খান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist