reporterঅনলাইন ডেস্ক
  ০৫ ফেব্রুয়ারি, ২০১৯

ঢাকা কলেজ ছাত্র ইউনিয়নের ২১ সদস্যের কমিটি

‘যৌবনোদয়ের পদস্খলনে আসো জোট বাধি, লড়াই করি’ প্রতিপাদ্যকে সামনে রেখে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ঢাকা কলেজ সংসদের ষষ্ঠ সম্মেলন।

কাউন্সিল শেষে বিএম জুবায়ের প্রধানকে সভাপতি, মেহেদী হাসান সুমনকে সম্পাদক ও তানজিদ আহমেদকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্যবিশিষ্ট ছাত্র ইউনিয়ন ঢাকা কলেজ সংসদের নতুন কমিটি গঠন করা হয়।মঙ্গলবার কলেজের দর্শন বিভাগের একটি কক্ষে এ সম্মেলন হয়।

কলেজ সভাপতি মোর্শেদ হালিমের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধক সংগঠনের মহানগর সংসদের সহসভাপতি শামীম আহমেদ। প্রধান অতিথি ছিলেন সাবেক ছাত্রনেতা, লেখক ও সাংবাদিক অলাত এহ্সান। অতিথি হিসেবে ছিলেন ঢাকা মহানগরের সভাপতি ছাত্রনেতা দীপক শীল ও সহসভাপতি ফয়জুর মেহেদী।

প্রধান অতিথির বক্তৃতায় ঢাকা কলেজের সাবেক আহ্বায়ক সাংবাদিক অলাত এহ্সান বলেন, বিশ্বে দখলের কৌশল বদলেছে, ছাত্র সংগঠনগুলোই পারে সেখানে ঔপনিবেশিকতার বিরুদ্ধে নতুন চিন্তার স্ফুরণ ঘটায়। সেই প্রত্যয়ে ছাত্র ইউনিয়নকে ছড়িয়ে পড়তে হবে এবং সব ছাত্রের সংকট নিরসনে কাজ করতে হবে।

উদ্বোধনী বক্তৃতায় শামীম আহমেদ বলেন, এখন সময় এসেছে ছাত্র সংসদ কেন এবং তার গুরুত্ব ছাত্রদের মাঝে ছড়িয়ে দেওয়া। সম্মেলন শেষে কাউন্সিলের মাধ্যমে বিএম জুবায়ের প্রধান সভাপতি, মেহেদী হাসান সুমন সাধারণ সম্পাদক ও তানজিদ আহমেদ সাংগঠনিক সম্পাদক করে ঢাকা কলেজ সংসদের ২১ সদস্যের কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি সানোয়ার হোসাইন রবিউল, অনাথ ত্রিপুরা, সহ-সাধারণ সম্পাদক প্রভাত আহমেদ কায়সার, ইতু চিচাম, কোষাধ্যক্ষ সজিব আহমেদ, দপ্তর সম্পাদক রবিন আহমেদ, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক এফ এ শাহেদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ জে তন্ময়, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক বিলসেং মৈং, সাংস্কৃতিক সম্পাদক রাবিব, সদস্য যথাক্রমে মোর্শেদ হালিম ও দীপম দাশ।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঢাকা কলেজ,ছাত্র ইউনিয়ন,কমিটি গঠন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close