ঢাবি প্রতিনিধি

  ২৮ নভেম্বর, ২০১৮

‘এলজি প্রতিবন্ধী শিক্ষার্থী ট্রাস্ট ফান্ড’

বৃত্তি পেলো ৩ ঢাবি শিক্ষার্থী

ঢাকা বিশ্ববিদ্যালয়ের তিনজন দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থীকে ‘এলজি লাইফ’স গুড প্রতিবন্ধী শিক্ষার্থী ট্রাস্ট ফান্ড বৃত্তি’ প্রদান করা হয়েছে। বুধবার বিকেলে উপাচার্য লাউঞ্জে এক অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন। দক্ষিণ কোরিয়া ভিত্তিক বহুজাতিক কোম্পানি এলজি ইলেক্ট্রনিক্স বাংলাদেশ দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থীদের এই বৃত্তি প্রদান করে।

ঢাকা বিশ্ববিদ্যালয় কলা অনুষদ ও সামাজিক বিজ্ঞান অনুষদ এবং শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের স্নাতক পর্যায়ে অধ্যয়নরত অসচ্ছল ও মেধাবী তিনজন প্রতিবন্ধী শিক্ষার্থীকে এককালীন ১২ হাজার টাকা করে প্রদান করা হয়। এবছর বৃত্তিপ্রাপ্ত দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থীরা হলেন, শাহানাজ আক্তার, ইনমানূয়েল টিটু মন্ডল ও তাসলিমা সুলতানা মিতু।

বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. কামাল উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলজি ইলেক্ট্রনিক্স বাংলাদেশ’র ব্যবস্থাপনা পরিচালক ডি কে সন, বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আহমেদ আবদুল্লাহ জামাল, শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের (আইইআর) ভারপ্রাপ্ত পরিচালক অধ্যাপক ড. মো. আব্দুল মালেক এবং এলজি ইলেক্ট্রনিক্স বাংলাদেশ’র হেড অব কনজ্যুমার ইলেক্ট্রনিক্স মাহমুদুল হাসান।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঢাবি,শিক্ষার্থী,বৃত্তি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close