মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি

  ২৫ এপ্রিল, ২০২৪

‘শান্তি সম্প্রীতির মধুখালীতে অশান্তি করতে দেওয়া হবে না’ 

ছবি: প্রতিদিনের সংবাদ

শান্তি সম্প্রীতির ফরিদপুরের মধুখালীতে অশান্তি সৃষ্টি করতে দেওয়া হবে না বলে জানান সরকারের মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী মো. আব্দুর রহমান। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুর ১টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা সামাজিক সম্প্রীতি কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী মো. আব্দুর রহমান আরো বলেন, মধুখালীতে সস্প্রতি ঘটে যাওয়া একটি জঘণ্যতম হত্যাকাণ্ড হয়েছে। এ ঘটনার সুষ্ঠু বিচার দেশের প্রচলিত আইনেই হবে। আইন নিজের হাতে তুলে নিয়ে পার পাওয়ার সুযোগ নেই। তবে এই ঘটনাকে কেন্দ্র করে আর যেন কোন ঘটনা না ঘটে। এই ঘটনাকে ভিন্নখাতে বা আড়াল করতে একট কুচক্রীমহল মধুখালীতে অশান্তি করতে চেষ্টা করছে।

মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মামনুন আহমেদ অনীকের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি খন্দকার মোরশেদ রহমান লিমন, সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) মো. মিজানুর রহমান, উপজেলা দলীয় সাধারণ সম্পাদক রেজাউল হক বকু, পূজা উদযাপন পরিষদ সভাপতি সুভাষ রায়, মধুখালী ঈমাম সমিতির সাধারণ সম্পাদক হাফেজ আলম হোসেন প্রমুখ।

উল্লেখ্য, গত ১৮ এপ্রিল রাতে মধুখালী উপজেলার পঞ্চপল্লী এলাকায় একটি মন্দিরে আগুন দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে পাশেই দুজন নির্মাণ শ্রমিক পিটিয়ে হত্যার ঘটনা ঘটে। এ ঘটনায় মধুখালীতে সপ্তাহব্যপী উত্তেজনা বিরাজ করায় বিভিন্ন ইউনিয়ন ও উপজেলাতে এ সামাজিক সম্প্রীতি সমাবেশ হচ্ছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফরিদপুরের মধুখালী,মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী মো. আব্দুর রহমান
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close