হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি

  ২৫ এপ্রিল, ২০২৪

কিশোরগঞ্জের হোসেনপুর

পুকুরে ভেকু দিয়ে গভীর গর্ত করায় ভাঙনের পথে কবরস্থান সহ বাঁশঝাড় 

হোসেনপুরে গোবিন্দপুর গ্রামে ভেকু দিয়ে মাছ চাষের পুকুরে এক পাশে গভীর গর্ত -প্রতিদিনের সংবাদ

কিশোরগঞ্জের হোসেনপুরে ভেকু দিয়ে মাছ চাষের পুকুরের এক পাশে গভীর গর্ত করায় কবরস্থানসহ বাঁশঝাড়, বিভিন্ন গাছ ভেঙে পড়ার অভিযোগ উঠেছে। উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের দক্ষিণ গোবিন্দপুর গ্রামের এ ঘটেছে। ভুক্তভোগী পরিবারের সদস্য মো. আজিজুল হক ও তার ভাই মো. মফিজ উদ্দিন হোসেনপুর থানার ওসি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার গনমানপুরুরা গ্রামের সুলতান মিয়া ও দক্ষিণ গোবিন্দপুর গ্রামের আজিজুল হকের পরিবারের দীর্ঘদন ধরে বিরোধ চলছিলো। সুলতান মিয়া আজিজুল হকের বাড়ির উওর পাশের সীমানা ঘেঁষে ভেকু দিয়ে একটি মাছ চাষের পুকুরে গভীর গর্ত করে। অন্যপাশে সে পাড় স্থাপন করলেও আজিজুলের বাড়ির জঙ্গলের পাশের সীমানায় পাড় স্থাপন করেনি। এতে সামনে বর্ষায় বিভিন্ন গাছ, বাঁশঝাড় সহ তার তার মায়ের কবর পুরোপুরিভাবে ভেঙে পরার উপক্রম হয়েছে। ১২-১৫ ফুট গর্ত করেন বলে অভিযোগপত্রে উল্লেখ করেন। এতে বাধা দিলে সুলতান মিয়া তাদের ভয়ভীতি প্রদর্শন করেছে। আজিজুল হকের বাঁশঝাড় থেকে প্রায় ১৫০টি বাঁশ কেটে নিয়েছে। এদিকে অভিযুক্ত সুলতান মিয়ার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ হাসান সুমন জানান, এ ব্যাপারে অভিযোগ পাওয়ার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আরও তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

হোসেনপুর উপজেলা নির্বাহী (ইউএনও) কর্মকর্তা অনিন্দ্য মন্ডল জানান, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। বাদী বিবাদীদের নোটিশের মাধ্যমে ডেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কিশোরগঞ্জের হোসেনপুর,মাছ চাষের পুকুর,গভীর গর্ত
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close