কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

  ২০ এপ্রিল, ২০২৪

কলারোয়ায় স্বামীর শিশ্ন কেটে স্ত্রীর আত্মহত্যা

ছবি: প্রতিদিনের সংবাদ

সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর শিশ্ন কেটে স্ত্রীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। শনিবার (২০ এপ্রিল) ভোরে উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের পাঁচপোতা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দারা জানান, ওই গ্রামের মৃত আনছার আলীর ছেলে আজহারুল ইসলামের (৩৫) শিশ্ন কেটে আত্মহত্যা করে তার দ্বিতীয় স্ত্রী ঝর্ণা খাতুন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কেঁড়াগাছি ইউপি চেয়ারম্যান এস এম আফজাল হোসেন জানান, ঝর্ণার বাপের বাড়ি দক্ষিণে। পাঁচপোতা গ্রামের রাজমিসস্ত্রি আজহারুলের সঙ্গে তার দ্বিতীয় বিয়ে। তারা ওই গ্রামের হাসানের বাড়িতে ভাড়া থাকত। শনিবার ভোরে ঘরে গোঙানির শব্দ শুনে স্থানীয়রা জানালে চৌকিদার পাঠাই। পরে পুলিশ এসে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, হাসপাতালে নেওয়া হলে ঝর্ণাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। আর গুরুতর আহত অবস্থায় আজহারুলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তিনি আরো জানান, পারিবারিক কলহের জেরে রাগে ক্ষোভে স্বামীর শিশ্ন কেটে স্ত্রী আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ওসি আরো জানান, প্রথম স্ত্রীকে নিয়ে সম্প্রতি দ্বিতীয় স্ত্রী ঝর্ণার সঙ্গে আজহারুলের পারিবারিক দ্বন্দ্ব চলছিল। শনিবার রাতে আজহারুল ইসলামকে ভাতের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে দেয় ঝর্ণা। পরে ঘুমন্ত স্বামী আজহারুল ইসলামের শিশ্ন কেটে নেয় সে। একপর্যায়ে ঝর্ণাও ঘুমের ওষুধ খেয়ে অজ্ঞান হয়ে পড়ে। ভোরে ঘটনাটি জানাজানি হলে স্থানীয় বাসিন্দারা পুলিশি সহায়তায় তাদের উদ্ধার করে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তাদের অবস্থা অবনতি হলে তাদের সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের রেজিস্ট্রার ডাক্তার মানস কুমার জানান, সামেক হাসপাতালে ভর্তি হওয়ার আগে ঝর্ণা খাতুন মারা গেছে। আর আজহারুল ইসলামকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাতক্ষীরা,কলারোয়া,শিশ্ন,স্বামী,স্ত্রী,আত্মহত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close