শামীম হোসেন সামন, নবাবগঞ্জ (ঢাকা)

  ০২ এপ্রিল, ২০২৪

নবাবগঞ্জের জয়কৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান রেশমা আক্তার 

সাংবাদিককে শিকল দিয়ে বেঁধে রাখার চ্যালেঞ্জ ইউপি চেয়ারম্যানের

নবাবগঞ্জের জয়কৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান রেশমা আক্তার। ছবি: সংগৃহীত

ঢাকার নবাবগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের শিকল দিয়ে বেঁধে রাখার হুমকি দিয়েছেন উপজেলার জয়কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রেশমা আক্তার। মঙ্গলবার (২ মার্চ) সকালে নিউজ সংক্রান্ত ব্যাপারে ফোন দিলে এই হুমকি দেন বলে অভিযোগ করেন ভোরের কাগজের নবাবগঞ্জ প্রতিনিধি ও নবাবগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি সাহিদুল হক খান ডাবলু।

সাহিদুল হক খান ডাবলু বলেন, ‘একটি প্রতিবেদনের তথ্যের জন্য (মঙ্গলবার) সকালে ইউপি চেয়ারম্যান রেশমা আক্তারকে কল দিয়ে পরিচয় দেওয়ার সঙ্গে সঙ্গে ক্ষেপে যান। রেশমা আক্তার বলেন, নবাবগঞ্জ প্রেসক্লাবের কোনো সাংবাদিক আমার ত্রি-সীমানায় এলে, তাকে আমি শিকল দিয়ে বেঁধে রাখব। এটা আমার চ্যালেঞ্জ। আপনার যাকে বলার বলেন, এমপি-মন্ত্রী যাকে পারেন বলেন। আমার কিছুই করতে পারবে না।’ হঠাৎ চেয়ারম্যানের মুখে এমন কথা শুনে তাজ্জব হয়ে যান তিনি।

এদিকে সাংবাদিককে বেঁধে রাখার চ্যালেঞ্জ জানানো ঘটনায় ক্ষোভের প্রকাশ করেছেন উপজেলার সংবাদ কর্মীরা। জনপ্রতিনিধি হয়েও সাংবাদিকদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ কোনোভাবে মেনে নিতে পারছেন না তারা।

এদিকে হুমকির ব্যাপারে জানতে জয়কৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান রেশমা আক্তারকে ব্যক্তিগত মোবাইল ফোনে কল দেওয়া হয়েছিল। তিনি বলেন, ‘এ ব্যাপারে আপনার সাথে কথা বলতে আমি বাধ্য নয়।’ বলেই তিনি সংযোগ বিচ্ছিন্ন করেন।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঢাকা,নবাবগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close