কক্সবাজার প্রতিনিধি

  ০২ এপ্রিল, ২০২৪

চকরিয়ায় চিংড়ির ঘের দখলের প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেপ্তার ৪

ছবি: প্রতিদিনের সংবাদ

কক্সবাজারের চকরিয়ায় চিংড়ি ঘের দখলের প্রস্তুতিকালে ‘ডাকাত দলের’ ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৫। এ সময় ৫টি অস্ত্রসহ বিপুল পরিমাণ কার্তুজ ও ১টি অটোরিক্সা জব্দ করা হয়। মঙ্গলবার (২ এপ্রিল) ভোরে চকরিয়া উপজেলার পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের ইলিশিয়া মকবুলাবাদ এলাকায় এ অভিযান চালানো হয় বলে দুপুরে র‌্যাব কার্যালয়ে আয়োজিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন র‌্যাব-১৫ এর অধিনায়ক লে. কর্নেল এইচ এম সাজ্জাদ হোসেন।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন, মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের কেরুণতলী এলাকার আকতার হোছাইন (৪২), কালারমারছড়া ইউনিয়নের মিজ্জির পাড়ার জয়নাল আবেদিন প্রকাশ হাতকাটা জয়নাল (৪২), কক্সবাজার সদরের ভারুয়াখালী ইউনিয়নের নুরুল হামিদ প্রকাশ খলিফা (৩৯), মহেশখালীর কালারমারছড়া ইউনিয়নের নুনাছড়ি এলাকার নুরুল আমিন (৩৮)।

সংবাদ বিজ্ঞপ্তিতে এইচ এম সাজ্জাদ হোসেন আরো জানান, খবর পেয়ে এ অভিযান চালানো হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে আকতারের নেতৃত্বে চিংড়ি ঘের ও লবণের মাঠ দখলের বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যায়। আকতারের বিরুদ্ধে মহেশখালী থানায় ৩টি মামলা রয়েছে।

এছাড়া জয়নাল আবেদিন প্রকাশ হাতকাটা জয়নাল, আকতারের অন্যতম সহযোগী। তার বিরুদ্ধে মহেশখালী থানায় বিভিন্ন অপরাধে ৬টি মামলা সংক্রান্ত তথ্য পাওয়া যায়। এ বিষয়ে মামলা করে গ্রেপ্তার ব্যক্তিদের চকরিয়া থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কক্সবাজার,ডাকাতি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close