reporterঅনলাইন ডেস্ক
  ২২ মার্চ, ২০২৪

যশোরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

ছবি : সংগৃহীত

যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটির সদস্য জিল্লুর রহমান শিমুলকে (৪২) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২১ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার গোবিলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিমুল গোবিলা গ্রামের মোখলেছুর রহমানের ছেলে।

নিহত শিমুলের স্বজনরা জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জিল্লুর রহমান শিমুলকে কুপিয়ে হত্যা করে এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা। তাকে কুপিয়ে গুরুতর জখম করে ফেলে রেখে যায়। তার চিৎকার শুনে এলাকার লোকজন উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এলাকার চিহ্নিত সন্ত্রাসী বুলবুল ও নাইমের নেতৃত্বে শিমুলকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে নিহতের পরিবার ও স্বজনদের অভিযোগ। পুলিশ বলছে, তারা এলাকার চিহ্নিত সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

এ বিষয়ে যশোর ডিবি পুলিশের এসআই মফিজুল ইসলাম গণমাধ্যমকে বলেন, ‘তারাবি নামাজের সময় জিল্লুর রহমান শিমুলকে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে মারা যান। এই ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশ কাজ করছে। আমরা দ্রুতই তাদের আইনের আওতায় নিয়ে আসব।’

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুপিয়ে হত্যা,স্বেচ্ছাসেবক লীগ নেতা,যশোর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close