গাইবান্ধা প্রতিনিধি

  ২১ মার্চ, ২০২৪

সুন্দরগঞ্জে গৃহবধূর মৃত্যু নিয়ে রহস্য, স্বামী গ্রেপ্তার

ছবি: প্রতীকী

গাইবান্ধার সুন্দরগঞ্জে দহবন্দ ইউনিয়নের গোপাল চরণ গ্রামের গৃহবধূ মাহমুদা বেগমের (২৪) রহস্যজনক মৃত্যুর ঘটনায় স্বামী আব্দুল মালেক মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার রাতে আব্দুল মালেক শয়ন ঘরের ধর্নার সঙ্গে গলায় শাড়ির ওড়না দিয়ে ঝোলানো অবস্থায় গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ।

বৃহস্পতিবার (২১ মার্চ) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব আলম জানান, লাশ ময়না তদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। গৃহবধূর ভাই ফারুক হোসেন বাদী হয়ে থানায় মামলা করেছে। রাতেই স্বামী আব্দুল মালেক মিয়া গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ ও তদন্ত অব্যাহত রয়েছে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন থেকে স্বামী-স্ত্রীর মধ্যে সাংসারিক বিষয় নিয়ে কলহ লেগেই আসছিল। ঘটনার দিন বুধবার রাতে ইফতারের পর স্বামী-স্ত্রীর মধ্যে বাক বিতন্ডার ঘটনা ঘটে। এর কিছুক্ষণ পর পরিবারের লোকজন চিৎকার করতে থাকে মাহমুদা বেগম গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। স্থানীয়রা এসে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ফাঁস থেকে লাশ নামিয়ে সুরুত হাল প্রতিবেদন কিরে।

গৃহবধূ মাহমুদা বেগমের ভাই মো. ফারুক হোসেন বলেন, তার ভগ্নিপতি আব্দুল মালেক তার বোনকে পিটিয়ে হত্যা করে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসের মধ্যে ঝুলিয়ে রেখেছে। সঠিক তদন্ত সাপেক্ষে তার বোনের হত্যার সুষ্ঠু বিচারের দাবি তার। তিনি আরো বলেন, দুই কন্যা সন্তানের জননী তার বোন। বিয়ের পর থেকে আব্দুল মালেক তার বোনকে শারীরিক ও মানসিকভাবে আত্যাচার করে আসছিল।

মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই মো. সাইদুর রহমান জানান, লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে বিষয়টি পরিষ্কার হওয়া যাবে। তদন্ত অব্যাহত রয়েছে।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাইবান্ধা,সুন্দরগঞ্জ,গৃহবধূ,মৃত্যু,রহস্য,গ্রেপ্তার,স্বামী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close