নোয়াখালী প্রতিনিধি

  ২১ মার্চ, ২০২৪

নোয়াখালীতে প্রতিদিন দুই টাকায় মিলছে ইফতার    

নোয়াখালীর মাইজদীর বড় মসজিদ মোড় ‘নোয়াখালী সাইবার ওয়ারিয়র্স’ স্বেচ্ছাসেবী সংগঠন দুই টাকায় ইফতার বিক্রির করছে। ছবি: প্রতিদিনের সংবাদ

নোয়াখালী সদর ও বেগমগঞ্জ উপজেলায় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির এ সময়ে প্রতিদিন দুই টাকায় ২০০ অসহায় ব্যক্তির কাছে ইফতার বিক্রি করা হচ্ছে। রমজানের প্রতি বিকেলে মাইজদীর বড় মসজিদ মোড় ও বেগমগঞ্জের একলাশপুর বাজারে ‘নোয়াখালী সাইবার ওয়ারিয়র্স’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন ব্যতিক্রমী এ ইফতার বিক্রির আয়োজন করেছে।

সংগঠনের সভাপতি সাইদুর রহমান রায়হান জানান, তারা মূলত সাইবার সমস্যা নিয়ে কাজ করেন। তবে রমজানে অসহায়দের কথা চিন্তা করে দুটি স্টলে দুই টাকার বিনিময়ে ইফতার দিচ্ছেন তারা। এর আগে এই সংগঠনটি করোনায় খাদ্য বিতরণ ও শীতার্তদের বস্ত্র বিতরণ করেছে।

সাইদুর রহমান আরো বলেন, প্রতীকী মূল্য দুই টাকা দিয়ে প্রতিদিন ২০০ ব্যক্তির কাছে ২০০ প্যাকেট ইফতার বিক্রি করছেন তারা। স্বেচ্ছাসেবকদের টিফিনের জমানো টাকা ও সমাজের দানশীল ব্যক্তিদের অনুদানে এসব ইফতারের খরচ বহন করা হয়।

প্রতি প্যাকেটে ছোলাবুট, পেঁয়াজু, আলুর চপ, খেজুর, বেগুনী, মুড়ি ও জিলাপি দেওয়া হয়। যার প্রতি প্যাকেটে খরচ পড়ে প্রায় ৩৫ টাকা। যে কেউ অসহায়দের সহায়তায় এ সংগঠনকে সহযোগিতা করতে পারেন।

স্বেচ্ছাসেবকদের মধ্যে সভাপতি সাইদুর রহমান রায়হান ছাড়াও সাধারণ সম্পাদক এমাজ উদ্দিন রিমন, দপ্তর সম্পাদক শামিম চৌধুরী, কোষাধক্ষ সাজ্জাদুল করিম প্রমুখ।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নোয়াখালী,বেগমগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close