সিরাজগঞ্জ প্রতিনিধি

  ২১ মার্চ, ২০২৪

অবৈধভাবে মৎস্য খাদ্য উৎপাদন ও বাজারজাত করায় জরিমানা

ছবি: প্রতিদিনের সংবাদ

সিরাজগঞ্জ লাইসেন্স ছাড়া ভারতীয় মৎস্য খাদ্য উৎপাদন ও বাজারজাত করায় একটি কারখানার মালিককে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। গত বুধবার বিকেলে পৌর এলাকার শাহেদ নগড় ব্যাপাড়ীপাড়া গ্রামের গ্রিনডেল বাংলাদেশ লিমিটেড কারখানায় অভিযান পরিচালনা করেন সিরাজগঞ্জ সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এসএম রকিবুল হাসান। এ সময় অভিযানে সিরাজগঞ্জ সদর উপজেলার খোকশাবাড়ী ইউনিয়নের পাঁচিল গ্রামের জাহাঙ্গীর আলমকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

সদর উপজেলা মৎস্য কর্মকতা মো. আনোয়ার হোসেন বলেন, ভারতীয় মৎস্য খাদ্য নিজেদের প্যাকেট জাত করা আইনত দ্বন্ডনীয় অপরাধ। অধিক মুনাফা করার জন্য তিনি ভারতীয় পশু খাদ্যের বস্তা থেকে তাদের গ্রিনডেল বাংলাদেশ লিমিটেড ভরে বাজারজাত করছিলেন।

সিরাজগঞ্জ সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এসএম রকিবুল হাসান জানান, ভারতীয় মৎস্য খাদ্য গোপনে নিজেদের গ্রিনডেল বাংলাদেশ লিমিটেড মৎস্য খাদ্য উৎপাদন করে বাজারজাত করে আসছিল জামিল হোসেন ও জাহাঙ্গীর আলম। অভিযোগের সত্যতা পেয়ে মৎস্য খাদ্য ও পশু খাদ্য আইনের ২০ ধারায় ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একই সঙ্গে সদর উপজেলা মৎস্য কর্মকর্তা সকল মালামাল জিম্বায় দেওয়া হয়েছে।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সিরাজগঞ্জ,লাইসেন্স ছাড়া ভারতীয় মৎস্য খাদ্য উৎপাদন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close