মানিকগঞ্জ প্রতিনিধি

  ১২ মার্চ, ২০২৪

মানিকগঞ্জের হরিরামপুর

পদ্মায় নিখোঁজের পর জেলের মরদেহ উদ্ধার, ময়নাতদন্ত ছাড়াই দাফন

ছবি: সংগৃহীত

মানিকগঞ্জের হরিরামপুরে নিখোঁজের দুদিন পর পদ্মায় ভাসমান অবস্থায় হারুন মোল্লা (৫০) নামের এক জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১২ মার্চ) সকালে হরিরামপুর উপজেলার আজিমনগর ইউনিয়নের পদ্মানদীর শোয়াখাড়া এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ।

এর আগে, রবিবার (১০ মার্চ) বিকেলে বাড়ির অদূরে পদ্মা নদীতে মাঝ ধরতে গিয়ে নিখোঁজ হয় জেল হারুন মোল্লা। তিনি উপজেলার আজিমনগর ইউনিয়নের হাতিঘাটা এলাকার জালাল মোল্লার ছেলে। তিনি পেশায় একজন জেলে ছিলেন।

নৌ-পুলিশ জানান, রবিবার বিকেলে পদ্মায় মাছ ধরার সময় নদীতে পড়ে নিখোঁজ হয় হারুন মোল্লা। এরপর নদীতে অনেক খোঁজাখুজির পরও তার সন্ধান পাওয়া যায়নি। পরে মঙ্গলবার সকালে নদীতে ভাসমান অবস্থায় জেলে তার মরদেহ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। পরে স্থানীয়া হারুন মোল্লার মরদেহ উদ্ধার করে। নৌ-পুলিশ পৌঁছানোর আগেই তার মরদেহ দাফন করেন স্থানীয়রা।

ফরিদপুর নৌ-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ইদ্রিস আলী বলেন, ‘নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় আইনহত ব্যবস্থা নেওয়া হয়নি। তাছাড়া স্থানীয়দের ধারনা, হারুন মোল্লা মস্তিস্কের রক্তক্ষরণে মারা গেছেন। কেউ অভিযোগ না করলে পুলিশ কি করবে?’

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মানিকগঞ্জ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close