ফিরোজ আহম্মেদ, রাজবাড়ী

  ১২ মার্চ, ২০২৪

রাজবাড়ীর সদর উপজেলায় দুর্ঘটনায় দুই কিশোরের মৃত্যু

বাইক চেয়ে দুবার আত্মহত্যার চেষ্টা, পেয়ে বন্ধুসহ গেল প্রাণ

ছবি: প্রতিদিনের সংবাদ

মোটরসাইকেল চেয়ে দুই দফা আত্মহত্যার চেষ্টা করে বাবা-মায়ের একমাত্র সন্তান রাজন মিয়া। তিন দিন আগে সন্তানকে মোটরসাইকেল কিনে দেন তারা। সেই মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়ে দুর্ঘটনায় বন্ধুসহ নিহত হয়েছে রাজন।

মঙ্গলবার (১২ মার্চ) ভোর সাড়ে ৬টার দিকে রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের শান্তিনগর গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলো উপজেলার আলীপুর ইউনিয়নের গোপীনাথ দেয়া গ্রামের লাল মিয়ার ছেলে রাজন মিয়া (১৬) ও পাশর্^বর্তী দ্বাদশী ইউনিয়নের ইন্দ্রনারায়নপুর গ্রামের রব প্রামানিকের ছেলে সোহাগ প্রামানিক (১৬)। এদের মধ্যে রাজন আলীপুর উচ্চবিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্র, সোহাগ রাজবাড়ী শহরের শ্রীপুর বাজারে মোটর গ্যারেজে কাজ করত।

প্রত্যক্ষ্যদর্শী ও স্বজনেরা জানান, চলতি মাসের প্রথম সপ্তাহে বাবা-মায়ের কাছে মোটরসাইকেল চায় তাদের একমাত্র সন্তান রাজন। তারা রাজি না হওয়ায় গত শুক্রবার নিজের বাড়িতে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যার চেষ্টা করে সে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘরের দরজা ভেঙে তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করেন। এখানে আরো একবার ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যা করতে যায় রাজন। পরে গত রবিবার পরিবারের পক্ষ থেকে তাকে একটি মোটরসাইকেল কিনে দেওয়া হয়। মঙ্গলবার ভোর ৬টায় ঘুম থেকে উঠে রাজন তার বন্ধু সোহাগকে নিয়ে মোটরসাইকেলে ঘুরতে বের হয়। সাড়ে ৬ টার দিকে আলীপুর ইউনিয়নের শান্তিনগর এলাকায় এসে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। পরে পুলিশ এসে তাদের মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

এদিকে পরিবারের একমাত্র সন্তান রাজনকে হারিয়ে পাগল প্রায় তার বাবা-মা। চঞ্চল দুই কিশোরের মৃত্যুতে এলাকাবাসীর মধ্যে নেমে এসেছে শোকের ছায়া।

রাজবাড়ী সদর থানার উপপরিদর্শক (এসআই) হুমায়ুন রেজা বলেন, ‘নিয়ন্ত্রণ হাড়িয়ে মোটরসাইকেলটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। আমরা মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালে পাঠিয়েছি। সেখান থেকে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।’

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজবাড়ী,দুর্ঘটনা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close