টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

  ০৪ মার্চ, ২০২৪

টঙ্গীতে ৪ প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে জরিমানা 

ছবি: প্রতিদিনের সংবাদ

গাজীপুরের টঙ্গীর স্টেশন রোড এলাকার বিভিন্ন প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার গুলোতে অভিযান পরিচালনা করেছে র‌্যাব-১ ভ্রাম্যমান আদালত। এ সময় ৪টি হাসপাতাল কে ২ লাখ ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। র‌্যাব-১, কোম্পানি কমান্ডার (সিপিসি ২) মেজর আহনাফ রাসিফ এ তথ্য নিশ্চিত করেছেন।

গতকাল সোমবার বেলা ১১টা থেকে বেলা পৌনে ২টা পর্যন্ত র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবু হাসানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে গাজীপুরের সহকারী সিভিল সার্জন ডা. এফ এম আহসানউল্লাহ উপস্থিত ছিলেন।

মেজর আহনাফ রাসিফ জানান, বর্তমানে বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারগুলোতে সেবার মান তলানিতে। অসাধু ব্যবসায়ীরা টঙ্গীতে অবৈধ হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার প্রতিষ্ঠা করে সাধারণ মানুষের কাছ থেকে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিচ্ছে। সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে র‌্যাব-১ এর একটি দল টঙ্গী স্টেশন রোড এলাকায় সোমবার বেলা ১১টা থেকে বেলা পৌনে ২টা পর্যন্ত এ অভিযান চালায়। এ সময় টঙ্গী স্টেশন রোড এলাকার মাইশা জেনারেল হাসপাতালকে ১ লাখ, সেবা শুশ্রূষা হাসপাতালকে ৫০ হাজার, ফাতেমা জেনারেল হাসপাতালকে ৮০ হাজার, নিউ লাইফ হাসপাতাল অ্যান্ড ট্রমা সেন্টারকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাজীপুরের টঙ্গী,র‌্যাব-১,ভ্রাম্যমান আদালতের অভিযান,হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close