শাহ্ আলম খান,চাঁদপুর

  ২৫ ফেব্রুয়ারি, ২০২৪

মতলবে ব্যাংকের ছাদ থেকে নৈশ প্রহরীর মরদেহ উদ্ধার

ছবি : প্রতিদিনের সংবাদ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গজরা বাজার কৃষি ব্যাংক ভবনের ছাদ থেকে হাত-পা বাঁধা শাহাদাত হোসেন সাজ্জাদ (২০) নামে নৈশ প্রহরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে মতলব উত্তর থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যান।

এর আগে সকালে উপজেলার গজরা ইউনিয়নের গজরা এলাকার কৃষি ব্যাংকের ছাদের পিলারের সাথে হাত-পা বাঁধা অবস্থায় সাজ্জাদের মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় ব্যাংক কর্তৃপক্ষ।

শাহাদাত গজরা ইউনিয়নের গজরা গ্রামের প্রধানিয়া বাড়ীর ছামাদ প্রধানিয়ার ছেলে। গত দুই মাস পূর্বে কৃষি ব্যাংক গজরা বাজার শাখায় নৈশ প্রহরী হিসেবে কাজ যোগদান করেন।

শাহাদাতের ফুফু রহিমা বেগম ওই ব্যাংকে রান্না-বান্নার কাজ করতেন। তিনি জানান, রাতের কাজ শেষে বাড়ি না ফেরার খবর পেয়ে খুঁজতে থাকে তার পরিবারের লোকজন। পরে ব্যাংকের ছাদে তাকে হাত-পা বাঁধা দেখতে পায়।

মা শিরিন বেগম জানান, দুই মাস হলো ব্যাংকে চাকরি করছে। মাত্র এক মাসের বেতন পেলো। প্রতিদিন বিকালে বাড়ি থেকে ব্যাংকে আসে, আর সকালে বাসায় ফিরে। সকাল ৮টায় বাড়িতে না যাওয়ায় আমি নিজে ব্যাংকে আসি। এসে দেখি ব্যাংকের সব দরজা তালা বদ্ধ। পরে চলে যাই। মনে করেছি কোন দোকানে নাস্তা খেতে গেছে। আমার ছেলের কোন শত্রু নেই। ছেলে হত্যার বিচার দাবি করে তিনি কান্নায় ভেঙে পড়েন।

কৃষি ব্যাংকের ভারপ্রাপ্ত কর্মকর্তা শিমুল এই হত্যাকাণ্ডের বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি ছাড়া কোন কথা বলতে পারবেন বলে জানান।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, তদন্ত কাজ চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। মরদেহ উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে হত্যার বিষয়ে জানতে পেরে অতিরিক্ত পুলিশ সুপার (মতলব সার্কেল) খায়রুল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নৈশ প্রহরীর মরদেহ উদ্ধার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close