সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ১৬ ফেব্রুয়ারি, ২০২৪

সোনারগাঁয়ে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

ছবি : প্রতিদিনের সংবাদ

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের কান্দারগাঁও এলাকায় যুবলীগের সভাপতি জাকির হোসেন ও একই এলাকার বজলু গ্রুপের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পারভেজ (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সংঘর্ষের সময় উভয় পক্ষের আরও ১০ জন আহত হয়েছে।

আহতরা হলেন, লিটন মিয়া, জাকারিয়া, রুহুল আমিন, আক্তার হোসেন, হৃদয় হোসেন, মোতালেব মিয়া, শামীম সরকার ও আলম সরকার।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) জুমার নামাজের পর স্থানীয় মসজিদ থেকে এই সংঘর্ষের সুত্রপাত হয়। নিহত পারভেজ পশ্চিম কান্দারগাঁ এলাকার মোতালেব মিয়ার ছেলে। নিহত পারভেজ যুবলীগ সভাপতি জাকির গ্রুপের লোক বলে জানিয়েছেন স্থানীয়রা। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুই গ্রুপের সংঘর্ষের খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশের কয়েকটি টিম ও ডিবি পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে জড়িত মো. বিজয় নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

স্থানীয় কান্দারগাঁও এলাকার বাসিন্দারা জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পশ্চিম কান্দারগাঁও এলাকার জাকির গ্রুপের লোকজনের সঙ্গে একই এলাকার বজলু গ্রুপের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় উভয় পক্ষের লোকজন টেটা, বল্যম, রামদা, চাকু এবং ছুরিসহ দেশীয় বিভিন্ন ধরনের অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় সংঘর্ষে ১০ জন আহত হয়। পরে আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গুরুতর আহত পারভেজ হোসেনকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্য চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় কান্দারগাঁও এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বলেন, উপজেলার কান্দারগাঁও এলাকায় দুই গ্রুপের সংঘর্ষে পারভেজ নামে এক যুবকের মৃত্যু হয়েছে। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সংঘর্ষে জড়িত মো. বিজয় নামে এক যুবককে আটক করেছে পুলিশ। কান্দারগাঁও এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নিহত,সংঘর্ষ,সোনারগাঁ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close