বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

  ১০ ফেব্রুয়ারি, ২০২৪

এসএসসি পরীক্ষা কেন্দ্রে বইমেলা বন্ধ করলেন ইউএনও

ছবি: প্রতিদিনের সংবাদ

নাটোরের বাগাতিপাড়ায় এসএসসি পরীক্ষা কেন্দ্রে ৩১তম বইমেলার আয়োজন বন্ধ করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাইমেনা শারমীন। তবে উপজেলার মডেল মসজিদের পাশে মেলা করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। গত শুক্রবার বিকেলে পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে এসে এ আদেশ দেন তিনি।

‘আমরা ক’জন’ স্পোটিং ক্লাবের সভাপতি তৌফিকুর রহমান শ্রাবণ ও বইমেলা উদ্যাপন পরিষদের আহ্বায়ক তোসাদ্দেক সরকার তিতাস জানান, বিগত ৩০ বছরে পরীক্ষা কেন্দ্রে বইমেলা চললেও কারও কোনো সমস্যা হয়নি। তবে এবার উপজেলা প্রশাসন জনগণের কাঙ্খিত জায়গায় বইমেলা করতে বাধা দেওয়ায় ওই স্থানে মেলা করা সম্ভব হচ্ছে না। কিন্তু লেখক, পাঠক ও দর্শকের কথা চিন্তা করে উপজেলার মডেল মসজিদের পাশে মেলা করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শাহারিয়ার শান্ত নামের এক পাঠক জানান, পাইলট মাঠে মেলা না হয়ে মডেল মসজিদের পাশের ছোট একটি জায়গায় মেলা হওয়ায় বেশি মানুষের ভিড় হয়ে সড়কে পথচারীদের সমস্যার সৃষ্টি হবে বলেও জানান তিনি।

ওই পরীক্ষা কেন্দ্রের কেন্দ্র সচিব ও সরকারি স্কুলটির প্রধান শিক্ষক (ভার.) অনিতা রানীর সঙ্গে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

বাগাতিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাইমেনা শারমীন বলেন, এসএসসি পরীক্ষা চলাকালীন সময়ে ওই স্থানে ১৪৪ ধারাজারী থাকবে। এজন্য তাদেরকে স্থান পরিবর্তনের কথা বলা হয়েছে।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নাটোরের বাগাতিপাড়া,মডেল মসজিদের পাশে মেলা,আমরা ক’জন,ইউএনও মোহাইমেনা শারমীন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close