তালতলী (বরগুনা) প্রতিনিধি

  ০৮ ফেব্রুয়ারি, ২০২৪

বরগুনার তালতলী

অশ্লীল নৃত্য ও লটারি বিক্রির দায়ে জরিমানা

বরগুনার তালতলীতে ছোটবগী বাজারে বুধবার (৭ ফেব্রুয়ারি) রাতে অনুষ্ঠান চলাকালে। ছবি: প্রতিদিনের সংবাদ

বরগুনার তালতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে দুদিনব্যাপী এক অনুষ্ঠানের আয়োজনে অশ্লীল নৃত্য ও লটারি বিক্রির দায়ে বশির জোমাদ্দার নামের মাদরাসা শিক্ষককে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। একইসঙ্গে অনুষ্ঠান বন্ধ করে দেওয়া হয়।

বুধবার (৭ ফেব্রয়ারি) রাত ১২টার দিকে উপজেলার ছোটবগী বাজারের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দত্ত।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, উপজেলার ছোটবগী বাজারে প্রশাসনের অনুমতি না নিয়ে পায়রা নদীর তীরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে দুদিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করেন ছোটবগী ও চন্দনতলা যুব সমাজ নামে কয়েকজন স্থানীয় বাসিন্দারা। এতে প্রথম দিন মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানের নামে রাতভর অশ্লীল নৃত্য ও লটারির টিকিট বিক্রি করা হয়। এর কিছু ভিডিও প্রকাশ হলে স্থানীয় বাসিন্দারা প্রতিবাদ জানালেও আয়োজন কমিটি কোনো কর্ণপাত করেনি। পরে স্থানীয় বাসিন্দারা প্রশাসনকে অবহিত করলে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দত্ত ভ্রাম্যমাণ আদালত চালিয়ে ঘটনার সত্যতা পেয়ে আয়োজন কমিটির সদস্য ও চন্দনতলা আব্দুল আ. গফুর দাখিল মাদরাসার সহকারী শিক্ষক বশির জোমাদ্দারকে ৫০ হাজার জরিমানা করেন ও একইসঙ্গে এ অনুষ্ঠান বন্ধসহ মুচলেকা ওই শিক্ষক।

নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দত্ত এ বিষয়ে জানান, প্রশাসনের অনুমতি ছাড়াই অনুষ্ঠান পরিচালনাসহ অশ্লীল নৃত ও লটারি বিক্রির দায়ে জরিমানা ও অনুষ্ঠান বন্ধ করা হয় বলে জানান তিনি।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বরগুনা,তালতলী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close