কক্সবাজার প্রতিনিধি

  ০৬ ফেব্রুয়ারি, ২০২৪

সেন্ট মার্টিনে তিন দিনব্যাপী আন্তর্জাতিক আর্ট ক্যাম্প ও প্রদর্শনী

ছবি: প্রতিদিনের সংবাদ

কক্সবাজারের সেন্ট মার্টিন দ্বীপে তিন দিনব্যাপী প্রথম আন্তর্জাতিক আর্ট ক্যাম্প, ওয়ার্কশপ ও প্রদর্শনীর আয়োজন করেছে বাংলাদেশি শিল্প সংগঠন ‘হোয়াইট পেপার’ । ক্যাম্পে বাংলাদেশ, ভারত ও নেপালের ত্রিশজন শিল্পী অংশ নিচ্ছেন। গতকাল সোমবার সকালে সেন্ট মার্টিন দ্বীপের পশ্চিম বিচে ক্যাম্পের উদ্বোধন করেন বাংলাদেশের শিল্পী এস এম ওয়াহিদুজ্জামান, শাহানুর মামুন, ভারতীয় শিল্পী অচিন্ত্য হাজরা এবং নেপালি শিল্পী এনবি গুরুং।

এস এম ওয়াহিদুজ্জামানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সোনিয়া বিনতা হাসান। উদ্বোধনী অনুষ্ঠানে ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান, মাস্টারক্লাস ও আলোচনা সভা। আগামীকাল বুধবার সেন্ট মার্টিন দ্বীপের পশ্চিম বিচে শিল্পীদের দলগত প্রদর্শনী হবে।

অনুষ্ঠানে অংশগ্রহণকারী শিল্পীদের ধন্যবাদ জানিয়ে এনবি গুরুং বলেন, আমি এখানে অতিথি হিসেবে অংশগ্রহণ করতে পেরে আনন্দিত। আশা করি এই আর্ট ক্যাম্প থেকে অনেক কিছু শিখতে পারব।

ক্যাম্পে অংশগ্রহণ করেন লিন্টু, জাহাঙ্গীর আলম, এম এ আসলাম মোল্লা, ইমরান হোসেন ইমু, ফারিসা মাহমুদ, লায়লা আঞ্জুমান আরা এবং জিএম জোয়ার্দার অংশগ্রহণকারী বাংলাদেশি শিল্পী এবং নেপালি শিল্পী রাজন মহারজান, বিকাশ শাক্য, শিবানী রানা গুরুউনা, উম্মুল ইসলাম প্রমুখ।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কক্সবাজার,সেন্টমার্টিন,দ্বীপ,প্রদর্শনী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close