নগরকান্দা (ফরিদপুর) প্রতিনধি

  ০৪ ফেব্রুয়ারি, ২০২৪

নগরকান্দায় ইজিবাইক ছিনতাই চক্রের নারী সহ গ্রেপ্তার ৪ 

ছবি: প্রতিদিনের সংবাদ

ফরিদপুরের নগরকান্দায় ইজিবাইক ছিনতাই চক্রের নারীসহ ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রবিবার সকালে নগরকান্দা-সালথা থানা সহকারী পুলিশ সুপার আসাদুজ্জজামান শাকিল নগরকান্দা থানায় প্রেস বিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন মুকসুদপুর ও বোয়ালমারী উপজেলার স্থায়ী বাসিন্দা তরিকুল খান, আরমান খান, রুমা খানম, ও ইমারত মোল্লা।

সহকারী পুলিশ সুপার আসাদুজ্জামান সাকিল জানান, গত ২৪ জানুয়ারী সন্ধায় নগরকান্দা উপজেলার পাগলপাড়া এলাকা হতে যাত্রীবেশে একটি ইজিবাইক ছিনতাই করে নিয়ে যায় চারজন অজ্ঞাতনামা দুষ্কৃতিকারী। পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে। অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে নগরকান্দা থানায় একটি ইজিবাইক ছিনতাই মামলা হয়। পরে ফরিদপুর পুলিশ সুপারের দিকনির্দেশনায় উপজেলার শাকপালদিয়া এলাকায় অভিযান চালিয়ে প্রথমে দুইজনকে গ্রেপ্তার করে। পরে তাদের দেওয়া তথ্যমতে আরও দুই আসামিকে গ্রেপ্তার করে। এবং ইজিবাইক বিক্রির ২০ হাজার টাকা উদ্ধার করে।

নগরকান্দা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান বলেন, আসামিদের প্রাথমিক জিজ্ঞেসাবাদে তারা ঘটনার সঙ্গে জড়িত কথা স্বীকার করেছে। লুন্ঠিত ইজিবাইক উদ্ধার অভিযান অব্যাহত আছে। গ্রেপ্তার আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফরিদপুরের নগরকান্দা,ছিনতাই চক্র
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close