তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি

  ০৪ ফেব্রুয়ারি, ২০২৪

তেঁতুলিয়ায় মামলার প্রতিবাদে মানববন্ধন 

ছবি: প্রতিদিনের সংবাদ

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় এক ওয়ার্কশপ ব্যবসায়ীকে মাদক মামলায় ফাঁসানো হয়েছে দাবি করে বাজারের ব্যবসায়ীসহ স্থানীয় বাসিন্দারা মানববন্ধন করেছে। রবিবার (৪ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কে বুড়াবুড়ি বাজার বণিক সমিতি, তেঁতুলিয়া উপজেলা স্টিল অ্যান্ড ইঞ্জিনিয়ারিং দোকান মালিক সমিতিসহ স্থানীয় বাসিন্দারা যৌথভাবে এ মানববন্ধনের আয়োজন করে।

জানা যায়, গত ৩ জানুয়ারি সন্ধ্যার দিকে তেঁতুলিয়া মডেল থানা-পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বুড়াবুড়ি বাজারের মেসার্স ফাতেমা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের মালিক মো. রশিদুল ইসলাম টিটুল (৩৫) এর দোকানে অভিযান চালিয়ে ৩০টি ইয়াবা পায়। পরে তাকে মাদক দ্রব্য বিক্রি ও মজুদকারী হিসেবে আটক করে জেলহাজতে পাঠানো হয়। এর প্রেক্ষিতে বুড়াবুড়ি বাজারের ব্যবসায়ীরা ও স্থানীয় বাসিন্দারা মানবন্ধন করেছে।

এর আগে, গত শুক্রবার (২ ফেব্রুয়ারি) বুড়াবুড়ি বণিক সমিতির প্রায় তিন শতাধিক সদস্য গণস্বাক্ষর সম্বলিত একটি প্রত্যয়নপত্রে আদালতের কাছে টিটুলের ন্যায় বিচার ও মুক্তির দাবি করেন তারা।

মানববন্ধনে উপজেলা স্টিল অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক রবিউল ইসলাম বলেন, কোনো একটি চক্র টিটুলকে ফাঁসানোর জন্য দোকানে ইয়াবা রেখে পুলিশে খবর দিয়েছে। তাই এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করা হয়েছে।

রাশিদুল ইসলাম টিটুল এর স্ত্রী খাতিয়া আক্তার বলেন, ‘আমার স্বামীকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে ব্যবসার ক্ষতি করার জন্য কোনো চক্র এমন করেছে।’

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায় জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই ব্যবসায়ীর দোকানে ইয়াবা পাওয়া গেছে। এর প্রেক্ষিতে মামলা রুজু করে আসামিকে জেলহাজতে পাঠানো হয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পঞ্চগড়,তেঁতুলিয়া
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close