আদমদিঘী (বগুড়া) প্রতিনিধি

  ০৪ ফেব্রুয়ারি, ২০২৪

আদমদীঘিতে বসতবাড়ি ভষ্মীভূত

ছবি: প্রতিদিনের সংবাদ

বগুড়ার আদমদীঘির সান্তাহারে একটি বসতবাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে বাড়িতে থাকা নগদ টাকা ও আসবাবপত্র মিলে ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে দাবি ভুক্তোভোগীর। গতকাল রবিবার বেলা সাড়ে ১১টায় উপজেলার দমদমা গ্রামের দিঘীর পাড় এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, রবিবার সকালে কর্মের উদ্দেশ্যে বাড়ি থেকে বেড়িয়ে আসেন দুই ভাই আমজাদ ও দেলোয়ার হোসেন। দুপুরে খাবারের জন্য তাদের স্ত্রীরা বাড়ির উঠানে গিয়ে রান্না করছিলেন। হঠাৎ বাড়িতে আগুন লেগে চারপাশে ছড়িয়ে পড়ে। এসময় তাদের চিৎকারে স্থানীয়রা গিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। পরে খবর দিলে আদমদীঘি ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ঘন্টাব্যাপী আগুন নিয়ন্ত্রণে আনেন। এ ঘটনায় বাড়ির আসবাবপত্র সহ গচ্ছিত টাকা ভষ্মীভূত হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজন।

আদমদীঘি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশনের ভারপ্রাপ্ত ইনচার্জ আফাজ উদ্দীন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

আদমদীঘি থানার উপপরিদর্শক হাফিজুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ক্ষতিগ্রস্থ পরিবারের কোনো অভিযোগ নেই।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বগুড়ার আদমদীঘি,বসতবাড়িতে অগ্নিকাণ্ড
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close