ফরিদপুর প্রতিনিধি

  ০৩ ফেব্রুয়ারি, ২০২৪

ফরিদপুরে গ্যাসের ব্যবস্থা করা হচ্ছে : তৌফিক-ই-ইলাহী চৌধুরী

ফরিদপুরে ১৯ দিনব্যাপী জসীম পল্লীমেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিচ্ছেন তৌফিক-ই-ইলাহী চৌধুরী।-প্রতিদিনের সংবাদ 

প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদবিষয়ক উপদেষ্টা তৌফিক-ই-ইলাহী চৌধুরী বলেছেন, ফরিদপুরে গ্যাস দেওয়ার ব্যবস্থা করা হচ্ছে। পাইপলাইন এসে গেছে। তবে পৃথিবী সংঘাতপূর্ণ হওয়ায় এ কাজে বিলম্ব হচ্ছে। মধ্যপ্রাচ্য ও ইউক্রেন সংকট তো আমরা উপেক্ষা করতে পারি না। পৃথিবী শান্ত হলে আমরা গ্যাস দিতে পারব।

গতকাল শুক্রবার বিকেলে ফরিদপুরে ১৯ দিনব্যাপী জসীম পল্লীমেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। ফরিদপুরের গোবিন্দপুর গ্রামে পল্লীকবির বাড়ির পাশে জসীম মঞ্চে জেলা প্রসাশন ও জসীম ফাউন্ডেশনের উদ্যোগে এ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। মেলাটি আয়োজন করা হয় জসীম উদ্যানে।

ফরিদপুরে শিল্প কলকারখানা প্রতিষ্ঠার জন্য গ্যাসের ব্যবস্থা করা হবে জানিয়ে তৌফিক-ই-ইলাহী চৌধুরী আরো বলেন, কবি জসীম উদ্দীন ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মধ্যে একটা আত্মিক সম্পর্ক ছিল। বঙ্গবন্ধু কবি জসীমউদ্দীনকে বড় ভাই বলে ডাকতেন।

ফরিদপুর জেলা প্রশাসক ও জসীম ফাউন্ডেশনের সভাপতি কামরুল আহসান তালুকদারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য দেন সংসদ সদস্য এ কে আজাদ ও শাহদাব আকবর লাবু চৌধুরী।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফরিদপুর,বক্তব্য,প্রধান অতিথি,মেলা,তৌফিক-ই-ইলাহী চৌধুরী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close