আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

  ২৮ জানুয়ারি, ২০২৪

আদমদীঘিতে অভিযোগ

যুবককে ডেকে নিয়ে হাত-পা বেঁধে মারধর

ভুক্তভোগী মহিত হোসেন (২১) রাজশাহী হাসাপাতালে চিকিৎসাধীন। ছবি: প্রতিদিনের সংবাদ

বগুড়ার আদমদীঘিতে বাড়ি থেকে ডেকে নিয়ে হাত-পা বেঁধে মহিত হোসেন (২১) নামের এক যুবককে মারধরের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটে গত সপ্তাহের সোমবার (২২ জানুয়ারি) উপজেলার সান্তাহার ইউনিয়নের সান্দিড়া গ্রামে।

রবিবার (২৮ জানুয়ারি) সকালে মহিত হোসেন বাবা আতোয়ার হোসেন বাদী হয়ে শাকিল, রকিসহ ছয়জনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। আহত মহিত কয়েকদিন ধরে রাজশাহী হাসাপাতালে চিকিৎসাধীন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত সপ্তাহের সোমবার (২২ জানুয়ারি) সকালে উপজেলার সান্দিড়া গ্রামে মহিতকে তার বসতবাড়ি থেকে ডেকে নিয়ে যান একই গ্রামের বাসিন্দা শাকিল। পরে ওই গ্রামের বাসিন্দা রিদয়ের বাড়িতে নিয়ে গিয়ে মহিতকে হাত-পা বেঁধে কয়েকজন মিলে লাঠিপেটা করেন। মারধরে মহিতের ঠোঁট, কানসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। পরে খবর পেয়ে পরিবারের লোকজন ঘটনাস্থল থেকে মহিতকে উদ্ধার করে প্রথমের প্রাথমিক চিকিৎসা দেন। তবে কয়েকদিন পর তার শরীরে বিভিন্ন স্থালে ফুলতে শুরু করলে তাকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসক।

এদিকে ওই ঘটনার বিচারের দাবীতে আদমদীঘি থানায় ছয়জনের নামে একটি লিখিত অভিযোগ দেন মহিতের বাবা।

জানতে চাইলে আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্ত্তী জানান, ‘ডেকে নিয়ে মারধরের ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।’

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বগুড়া,আদমদীঘি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close