ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

  ২৬ জানুয়ারি, ২০২৪

কারামুক্তি পেলেন ভাঙ্গুড়ার বিএনপির ১৫ নেতাকর্মী

ছবি: সংগৃহীত

নাশকতা মামলায় তিন মাস কারাভোগের পর জামিনে মুক্তি পেয়েছেন পাবনার ভাঙ্গুড়া উপজেলার ১৫ বিএনপির নেতা-কর্মী। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) রাতের দিকে জেলা কারাগার থেকে বের হন তারা। কারা ফটকে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মাকসুদুর রহমান মাসুদ খন্দকার জামিনের তথ্যটি নিশ্চিত করে বলেন, মিথ্যা মামলায় ৯০ দিন কারাভোগের পর আমাদের ১৫ নেতা-কর্মী হাইকোর্ট থেকে জামিনে মুক্তি পেয়েছেন।

জামিনে কারামুক্তরা হলেন, ভাঙ্গুড়া উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক নুর মোজাহিদ স্বপন, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক সরদার জাফর ইকবাল হিরোক ও পৌর বিএনপির আহ্বায়ক কাউন্সিলর রফিকুল ইসলাম, সরকারি হাজী জামাল উদ্দিন অনার্স কলেজের ছাত্রদলের আহ্বায়ক বায়েজিদ বোস্তামিসহ আরো ১১ নেতা-কর্মী।

জানা গেছে, নাশকতার অভিযোগে ভাঙ্গুড়া থানার উপপরিদর্শক (এসআই) জালাল উদ্দিন বাদী হয়ে গত বছরের ২৮ অক্টোবর রাতে বিএনপির ২৩ নেতা-কর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৫০ থেকে ৬০ জনকে আসামি করে থানায় মামলা করেন। এ সময় তাদের কাছ থেকে অবিস্ফোরিত ১০টি পেট্রোল বোমা, ১০টি বাঁশের লাঠি, ৬টি লোহার রড ও ৪টি চাকু জব্দ করে পুলিশ।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পাবনা,ভাঙ্গুড়া
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close