ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি

  ২৪ জানুয়ারি, ২০২৪

পাঁচবিবিতে নিখোঁজ ভ্যান চালকের মরদেহ ঘোড়াঘাটে উদ্ধার

ছবি: প্রতীকি

দিনাজপুরের ঘোড়াঘাটে ফরহাদ (৩৫) নামের নিখোঁজ ভ্যান চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৪ জানুয়ারি) দুপুরে ঘোড়াঘাট উপজেলার সিংড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সিংড়া নামক একটি পাথার থেকে মরদেহ উদ্ধার করা হয়। ফরহাদ জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বালিঘাটা ইউপির গণেশপুর গ্রামের সেকেন্দার আলীর ছোট ছেলে।

জানা যায়, জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা থেকে রবিবার (২১ জানুয়ারি) ফরহাদ নিখোঁজ হন। পরে তার বড় ভাই সাহাজাহান আলী (ইউপি সদস্য) পাঁচবিবি থানায় একটি সাধারণ ডায়েরি করেন। খোঁজখবর নেওয়ার একপর্যায়ে তিন দিন পর ঘোড়াঘাট উপজেলার সিংড়া নামক একটি পাথারে জমিতে কাজ করতে গিয়ে নালার মধ্যে প্যান্ট, শার্ট, জুতা পরিহিত অজ্ঞাতনামা এক যুবকের মরদেহ দেখতে পান এলাকার লোকজন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

এ ঘটনায় ঘোড়াঘাট-হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম ও ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ এ বিষয়ে জানান, মরদেহের পরিচয় পাওয়া গেছে। ময়না তদন্তের জন্য মরদেহ দিনাজপুর মর্গে পাঠানো হয়েছে। মৃতের পরিবার থানায় এসেছে, আলোচনা সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দিনাজপুর,ঘোড়াঘাট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close