লালমনিরহাট প্রতিনিধি

  ১৭ জানুয়ারি, ২০২৪

চলন্ত ট্রেনে ছাত্রীকে ধর্ষণ, এটেনডেন্ট জেলহাজতে

ছবি: প্রতীকি

আন্তঃনগর ট্রেন লালমনি এক্সপ্রেসে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় আক্কাস আলী নামে ওই ট্রেনের এক এটেনডেন্টকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় লালমনিরহাট রেলওয়ে থানায় মামলা করেছে পুলিশ। ভুক্তভোগী শিক্ষার্থীকে মেডিকেল টেস্টের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার (১৭ জানুয়ারি) সকালে লালমনি এক্সপ্রেস ট্রেনে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ওই শিক্ষার্থীর বাড়ি ময়মনসিংহে। গ্রেপ্তার আক্কাস আলী বরিশাল সদর উপজেলার পতাং এলাকার বাসিন্দা। তাকে আদালতের আদেশে ইতিমধ্যেই জেলহাজতে পাঠানো হয়েছে।

লালমনিরহাট রেলওয়ে জিআরপি থানা সূত্রে জানা গেছে, মঙ্গলবার মধ্য রাতের দিকে 'লালমনি এক্সপ্রেস ট্রেনটি ঢাকা থেকে লালমনিরহাটের উদ্দেশ্যে কমলাপুর স্টেশন ছাড়ে। পরে জয়দেবপুর রেল স্টেশনে ময়মনসিংহ যাওয়ার উদ্দেশ্যে ভুলবশত ওই শিক্ষার্থী লালমনি এক্সপ্রেসে উঠে পড়ে। টিকিট চেকিংয়ের সময় তার কাছে টিকিট না পাওয়ায় ওই এটেনডেন্ট তাৎক্ষণিকভাবে একটি সিটে তাকে বসিয়ে দেয়। পরবর্তীতে সকাল আটটার দিকে 'গ' বগির ৭ নম্বর কেবিন ফাঁকা পেয়ে ওই কেবিনে নিয়ে তাকে ধর্ষণ করে আক্কাস। পরে মেয়েটির কান্নাকাটির শব্দে ট্রেনে থাকা পুলিশ সদস্যরা ভুক্তভোগী শিক্ষার্থীকে উদ্ধার করে এবং অভিযুক্ত আক্কাসকে আটক করে।

লালমনিরহাট রেলওয়ে জিআরপি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলী জানান, এ ঘটনায় রেলওয়ে থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) রুহুল আমিন বাদী হয়ে রেলওয়ে থানায় মামলা করেছেন। মেডিকেল টেস্টের জন্য ভুক্তভোগীকে বিকেলে লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত মেয়েটির পরিবারের কারো সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লালমনিরহাট,ধর্ষণ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close