মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

  ২৬ নভেম্বর, ২০২১

মন্দিরের ভেতরে নামাজ শিক্ষা বইসহ আটক সনাতন ধর্মাবলম্বী যুবক

ছবি : প্রতিদিনের সংবাদ

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় মন্দিরের ভেতর থেকে নামাজ শিক্ষা বইসহ সনাতন ধর্মাবলম্বী এক যুবককে আটক করা করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার মনতলা রাধাকৃষ্ণ মন্দির কমিটির লোকজন তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

আটক যুবকের নাম জয়গোপাল সরকার। তিনি হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা গ্রামের নৃপেন্দ্র সরকারের ছেলে। আটক যুবকের পরিবারের লোকজনের দাবি তিনি মানসিক ভারসাম্যহীন।

রাধাকৃষ্ণ মন্দির কমিটির সভাপতি গৌরাঙ্গ চন্দ্র দেব জানান, বৃহস্পতিবার মন্দিরটিতে লোকনাথ ব্রহ্মচারীর জীবন ও কর্মের উপর আলোচনা অনুষ্ঠান ছিলেন। সেখানে চার থেকে পাঁচশ’ সনাতন ধর্মের মানুষ উপস্থিত ছিলেন। জয় গোপালও সেখানে বসা ছিলেন। রাত সাড়ে ৮টার দিকে অনুষ্ঠানের শেষ পর্যায়ে জয় গোপাল তাঁর পকেট থেকে একটি নূরানী নামাজ শিক্ষা বই বের করেন। এ সময় তাঁকে আটক করা হয়। পরে থানায় খবর দিলে মনতলা তদন্ত কেন্দ্র থেকে পুলিশ সদস্যরা এসে জয়গোপালকে আটক করে নিয়ে যায়।

এ বিষয়ে মাধবপুর উপজেলার বহরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আরিফুর রহমান আরিফ বলেন, মন্দিরের ভেতরে নামাজ শিক্ষা বইসহ যুবককে আটক করা হয়। সেখানে যেন কোন অপ্রীতিকর ঘটনার সৃষ্টি না হয় সেজন্য দ্রুত আমরা তাকে পুলিশে সোপর্দ করেছি।

নামাজ শিক্ষা বইসহ মন্দিরের ভেতর থেকে জয় গোপালকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন মনতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল কাইয়ুম চৌধুরী। তিনি বলেন, আটকৃতের বাবা-মা পুলিশকে জানিয়েছেন, জয়গোপাল মানসিক ভারসাম্যহীন। বাড়ি থেকে তিনি আখউড়া চলে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে মনতলা স্টেশনে নেমে যান।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাধাকৃষ্ণ মন্দির,মাধবপুর,নামাজ শিক্ষা বই,জয়গোপাল,আটক
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close