রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

  ২৫ নভেম্বর, ২০২১

বিচারপতি হওয়ার স্বপ্নপূরণ হলোনা

রামগঞ্জে নাঈমের দাফন সম্পন্ন

রাজধানীর গুলিস্থানে সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় বুধবার নিহত হওয়া নটরডেম কলেজের ছাত্র নাঈমের (১৭) স্বপ্ন ছিল বিচারপতি হওয়ার। কিন্তু স্বপ্নপূরণ করার সুযোগ পেলোনা, অকালেই প্রাণ গেলো তার।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকালে রামগঞ্জে তার দাফন সম্পন্ন হয়েছে।

লক্ষ্মীপুরের রামগঞ্জ পৌর পূর্ব কাজিরখীল দেওয়ান বাড়িতে গিয়ে পরিবারের সঙ্গে কথা বলে জানা যায়, নাঈম ছোটবেলা থেকেই খুবই মেধাবী এবং আইনের প্রতি যথেষ্ট শ্রদ্ধাশীল ছিলেন। সে পিএসসি, জেএসসি এবং এসএসসিতে গোল্ডেন এ প্লাস পেয়েছিলো। তার ছোটবেলা থেকেই স্বপ্ন ছিলো বিচারপতি হওয়ার। কিন্তু তার স্বপ্ন আর পূরণ হলোনা।

নাঈমের মামা কুমিল্লা মহিলা কলেজের সহকারী অধ্যাপক ফারুক হোসেন ও রামগঞ্জ সরকারী কলেজের প্রভাষক ফরিদ আহম্মেদ গাড়িচালকের দ্রুত বিচারের আওতায় এনে শাস্তি দাবি করেন।

রামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্ছু বলেন, ছোট থেকে মেধাবী ছাত্র ছিল নাঈম। তার মৃত্যুতে শুধু রামগঞ্জবাসীর ক্ষতি হয়নি, রাষ্ট্র হারিয়েছে অমূল্য সম্পদ।

জনসংযোগ কর্মকর্তা আবু নাসের আরও জানান, এ ঘটনায় ডিএনসিসির প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা এয়ার কমান্ডার সিতওয়াত নাঈমকে আহ্বায়ক এবং মহা-ব্যবস্থাপক (পরিবহন) বিপুল চন্দ্র বিশ্বাস ও তত্ত্বাবধায়ক প্রকৌশলী (যান্ত্রিক) আনিছুর রহমানকে সদস্য করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে ডিএনসিসি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মেধাবী ছাত্র,বিচারপতি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close