আল-আমিন মিয়া, পলাশ (নরসিংদী)

  ১০ অক্টোবর, ২০২১

ঘোড়াশাল পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

আগামী  ২ নভেম্বর সপ্তম ধাপে নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। রবিবার (১০ অক্টোবর) মনোনয়নপত্র দাখিলের ছিল শেষ দিন।

আওয়ামী লীগ, জাতীয় পার্টি ও ও ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র প্রার্থী ও কাউন্সিলর প্রার্থীরা সকাল থেকেই তাদের কর্মী সমর্থকদের নিয়ে উৎসবমুখর পরিবেশে জেলা রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন।

ঘোড়াশাল পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৬ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। তারা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আল-মুজাহিদ হোসেন তুষার, জাতীয় পার্টির মনোনীত প্রার্থী নিজাম উদ্দিন ও আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ ইলিয়াছ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক তানজিরুল হক রনি, জাতীয় পার্টির বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী আব্দুল সালাম ও ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী (হাতপাখা) ইকরাম হোসেন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এছাড়াও ৯ টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৫৮ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৬ জন মনোনয়নপত্র দাখিল করেছেন বলে উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়।

এ বিষয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার জোবাইদা খাতুন জানান, ১১ অক্টোবর মনোনয়নপত্র যাচাই-বাছাই, প্রত্যাহার ১৭ অক্টোবর, ১৮ অক্টোবর প্রতীক বরাদ্দ ও ২ নভেম্বর  নির্বাচন অনুষ্ঠিত হবে। এবার ঘোড়াশাল পৌরসভায় ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে বলেও জানান এই কর্মকর্তা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পলাশ,নরসিংদী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close