বেনাপোল প্রতিনিধি

  ০৯ অক্টোবর, ২০২১

বেনাপোল-শার্শার পূজা মণ্ডপে মেয়র লিটনের অনুদান

প্রতিবছরের ন্যায় এবছরও সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বেনাপোল-শার্শার ২৯টি পূজা মণ্ডপে অনুদান দেওয়া হয় বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন এর পক্ষ থেকে। প্রতিটি পূজা মণ্ডপে তিন হাজার টাকা করে দেওয়া হয় তার নিজ তহবিল থেকে। এর মধ্যে শার্শা থানার আওতায় ২০টি ও বেনাপোল পোর্ট থানার আওতায় রয়েছে ৯টি পূজা মণ্ডপ।

শনিবার (৯ অক্টোবর) দুপুরে শার্শা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ এর  প্রচার ও প্রকাশনা সম্পাদক ইলিয়াছ আযমের সভাপতিত্বে এ অনুদান প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক, দপ্তর সম্পাদক আজিবর রহমান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কবির উদ্দিন তোতা, পুটখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান গফফার সরদার, সাবেক ছাত্র নেতা রুহুল কুদ্দুস ভুইয়া, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের শার্শা উপজেলা শাখার সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সুকুমার দেবনাথ, উপজেলা যুব লীগের যুগ্ম আহবায়ক সেলিম রেজা বিপুল,আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান, আশরাফুল আলম বাটুলসহ যুব লীগ, ছাত্র লীগ এর নেতা-কর্মীরা। এছাড়াও উপস্থিত ছিলেন ২৯টি পূজা মণ্ডপের দায়িত্বপ্রাপ্ত সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যন্য সদস্যরা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অনুদান,পূজা মণ্ডপ,বেনাপোল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close