ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

  ১০ সেপ্টেম্বর, ২০২১

ভূরুঙ্গামারীতে আগুনে পুড়েছে কৃষকের স্বপ্ন

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে গোয়াল ঘরে আগুন লেগে পুড়ে গেছে কৃষকের স্বপ্ন। ভয়াবহ এই অগ্নিকাণ্ডে একটি গোয়ালঘর, একটি রান্না ঘর, প্রতিবেশীর একটি ঘর এবং গোয়ালে থাকা ৪টি গরুর মধ্যে ১টি পুড়ে ছাই হয়ে গেছে। এতে আনুমানিক প্রায় আড়াই লক্ষ টাকার ক্ষতি সাধিত হয়।

বৃহস্পতিবার রাতে উপজেলার তিলাই ইউনিয়নের পশ্চিম ছাট গোপালপুর গ্রামের নূরুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার রাত সাড়ে ১২ টার দিকে বাড়ির লোকজন হঠাৎ আগুন দেখতে পেয়ে চিৎকার করে। পরে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয় এলাকাবাসী। ততক্ষণে প্রতিবেশী আব্দুল বারেকের একটি গোয়াল ঘরে থাকা ১টি পুড়ে মারা যায় ও ৩টি গরু মারাত্মকভাবে অগ্নিদগ্ধ হয়।

আগুনে ক্ষতিগ্রস্ত নূরুল ইসলাম জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করছি। আমার ভবিষ্যতের সম্বল ৪টি গরুর একটি মারা গেছে। বাকি ৩টা বাঁচার সম্ভাবনা কম। আমার স্বপ্ন আগুনে পুড়ে ছাই হয়ে গেল।

তিলাই ইউপি চেয়ারম্যান ফরিদুল হক শাহিন শিকদার জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। আগুনে পুড়ে পরিবার দু'টির আনুমানিক আড়াই লাখ টাকার ক্ষতি হয়েছে। 

ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান ক্ষয়ক্ষতির পরিমাণ দেখতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

পিডিএসও/এসএমএস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভূরুঙ্গামারী,আগুনে পুড়েছে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close