শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

  ০৪ আগস্ট, ২০২১

দাফনের ৫৫ দিন পর কবর থেকে তোলা হলো ব্যবসায়ীর লাশ

ছবি : প্রতিদিনের সংবাদ

শাহজাদপুর উপজেলার হরিনাথপুর গ্রামের বাবুল হোসেন (৩৫) নামে এক ব্যবসায়ীর লাশ দাফনের ৫৫ দিন পর কবর থেকে তোলা করা হয়েছে। আদালতের নির্দেশে গত মঙ্গলবার দুপুরে কবর থেকে ওই ব্যবসায়ীর লাশ তোলেন ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এসময় উপজেলা নির্বাহি অফিসার শাহ মো. শামসুজ্জোহা, নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু বকর সিদ্দিক, থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আব্দুল মজিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

জানা গেছে, উপজেলার পোরজনা ইউনিয়নের হরিনাথপুর গ্রামের আব্দুস ছাত্তার মোল্লার ছেলে তাঁত বস্ত্র ব্যবসায়ী বাবুল  হোসেন পরিবারসহ শাহজাদপুর পৌরসভার রূপপুর মহল্লায় মৃত লখাই শেখের পত্র ইয়াছিন আলীর বাসায় ভাড়া থাকতেন।

গত ৯ জুন গভীর রাতে রহস্যজনকভাবে তিনি মারা যান। পরদিন নিহতের স্ত্রীর সহযোগিতায় উপজেলার ছোট মহারাজপুর কবরস্থানে তড়িঘড়ি করে ওই ব্যবসায়ীর লাশ দাফন করা হয়। পরবর্তীতে মৃতের বড় ভাই আবুল হোসেন বাদী হয়ে শাহজাদপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নিহতের স্ত্রী রেখা খাতুনকে প্রধান আসামি করে ৭ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় মৃত বাবুল হোসেনের স্ত্রী রেখা খাতুন, শশুর-শাশুরি ও তার ভগ্নিপতি সহ  ৭ জনকে আসামি করা হয়।

দায়ের করা মামলায় দাবি করা হয়, রেখা খাতুন ও তার সহযোগিরা বাবুলকে পরিকল্পিতভাবে শ্বাসরোধ করে হত্যা করেছে। একপর্যায়ে গত ১৯ জুলাই, আদালত একজন ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে কবর থেকে ওই ব্যবসায়ীর লাশ তোলে ময়নাতদন্তের নির্দেশ দেন।

এ বিষয়ে গতকাল মঙ্গলবার শাহজাদপুর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আব্দুল মজিদ জানান, আজ আদালতের নির্দেশ অনুযায়ী কবর থেকে লাশ উত্তোলন হয়েছে এবং বিকেলে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এদিকে দাফনের ৫৫ দিন পর কবর থেকে লাশ উদ্ধারের ঘটনায় এলাকাজুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পিডিএসও/ইউসুফ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শাহজাদপুর,সিরাজগঞ্জ,ব্যবসায়ীর লাশ উত্তোলন,৫৫ দিন পর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close