উজিরপুর প্রতিনিধি

  ৩০ জুলাই, ২০২১

মুক্তিযোদ্ধা হত্যায় গ্রেপ্তার ৪, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

উজিরপুরে জমি সক্রান্ত বিরোধের জেড় ধরে সন্ত্রাসীদের হাতে প্রকাশ্যে নির্মম হত্যাকাণ্ডে শিকার বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার তালুকাদারের লাশ ময়না তদন্ত শেষে শুক্রবার বিকেলে আটিপাড়া মাদ্রাসা মাঠে জানাজা শেষে নিজ গ্রামের বাড়িতে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

এদিকে হত্যাকাণ্ডের ২ দিন পার হলেও পরিবারের পক্ষ থেকে কোন মামলা দায়ের করা হয়নি। পুলিশ জানিয়েছে, পরিবারের অন্য সদেস্যারা গুরতর আহত হওয়ায় তাদের চিকিৎসার কারণে মামলা দায়েরে বিলম্ব হচ্ছে। তবে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অপরদিকে বাবাকে বাচাঁতে গিয়ে সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত সোহাগ তালুকদার, বিপ্লব তালুকদার ও তার স্ত্রী রোজিনা বেগমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। ২৪ ঘন্টায় উজিরপুর মডেল থানার পুলিশ অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার সন্দেহে ১ নারীসহ ৪ জনকে গ্রেপ্তার করেছেন বলে উজিরপুর থানার ওসি আলী আরর্শাদ সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

সরল প্রকৃতির মাটি’র মানুষ হিসাবে উজিরপুরের প্রিয়জন দেলোয়ার তালুকদারের হত্যাকারীদের ফাঁসি দাবি জানিয়েছে উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

উল্লেখ্য, জমি সক্রান্ত বিরোধের জেড় ধরে বরিশালের উজিরপুরে আটিপাড়া গ্রামে বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার তালুকদার নির্মমভাবে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। 

হামলাকারীদের হাত থেকে বাবা দেলোয়ারকে বাঁচাতে এগিয়ে যাওয়া ছেলে বিপ্লব তালুকদার, সোহাগ তালুকদার, জুয়েল তালুকদার ও পুত্রবধূ রোজিনা বেগমকেও এলোপাতারি কুপিয়ে জখম করে অস্ত্রধারীরা।

পিডিএসও/এসএম শামীম

 

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
উজিরপুর,মুক্তিযোদ্ধা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close