গাইবান্ধা প্রতিনিধি

  ০৪ মে, ২০২১

প্রধানমন্ত্রীর নাতি গ্রেপ্তার!

প্রধানমন্ত্রীর নাতি পরিচয়ে চাকরি দেয়ার নামে প্রতারণার অভিযোগে গাইবান্ধা সদর উপজেলার মাঠেরপাড় গ্রামের জুয়েল মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তার বিরুদ্ধে দুটি পৃথক প্রতারণার মামলায় সদর থানা পুলিশ অভিযান চালিয়ে সোমবার রাতে তার বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে। আটক জুয়েল ওই এলাকার মৃত মোখলেছুর রহমানের ছেলে এবং গাইবান্ধা শহরের চিহ্নিত দাদন ব্যবসায়ী আওয়ামী লীগের বহিস্কৃত নেতা মাসুদ রানার ছোট ভাই।  

গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ মো. মাহফুজার রহমান জানান, জুয়েল দীর্ঘদিন থেকে বিভিন্ন জায়গায় চাকরি দেয়ার কথা বলে প্রতারণা করে আসছিল। প্রতারণার শিকার দুলা মিয়া ও শহিদুল ইসলাম নামের দুই ব্যক্তি থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

প্রতারক জুয়েল মিয়া রেলওয়েতে চাকরি দেয়ার কথা বলে দুলু মিয়া ও শহিদুল ইসলামের কাছ থেকে ৩১ লক্ষ টাকা নিয়ে চাকর না দিয়ে দীর্ঘদিন থেকে তালবাহানা করে আসছিল। এ ঘটনায় জুয়েল মিয়ার নামে দুটি পৃথক মামলা দায়ের করা হয়েছে।

পুলিশের পক্ষ থেকে আটককৃত জুয়েল মিয়ার সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হলে গাইবান্ধার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মো. নজরুল ইসলাম জেলগেটে তিনদিনের জিজ্ঞাসাবাদের আদেশ দিয়ে আসামিকে জেলহাজতে পাঠান।

পিডিএসও/এসএম শামীম

 

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রধানমন্ত্রী,গ্রেপ্তার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close