reporterঅনলাইন ডেস্ক
  ২৪ নভেম্বর, ২০২৩

৭ দিন কফিনবন্দি হয়ে কবরে কাটালেন তিনি

ছবি : সংগৃহীত

জীবন্ত কবরে ৭দিন কাটালেন জনপ্রিয় ইউটিউবার জিমি ডোনাল্ডসন ওরফে ‘মিস্টার বিস্ট’। আমেরিকার বাসিন্দা এই ইউটিউবার তার ইউটিউব ভিডিওর জন্য নানান ধরনের কর্মকাণ্ড করে থাকেন। এবার মাটির নিচে কফিনবন্দি হয়ে ৭ দিন কাটালেন তিনি।

এজন্য তাকে অনেক সুরক্ষা মানতে হয়েছে। ঝুঁকিপূর্ণ এই স্টান্টের আগে যাবতীয় প্রস্তুতি নিয়েছিলেন মিস্টার বিস্ট। যদিও তার কফিনের উপরে ২০ হাজার পাউন্ড মাটি ঢালা হয়েছিল, তবে কফিনের ভেতর ছিল শীতাতপ নিয়ন্ত্রিত।

এছাড়াও কফিনের ভেতর শুকনো ও পানীয় নিয়ে গিয়েছিলেন। যাতে করে এই স্টান্ট কোনো বিপর্যয় ডেকে না আনে সেই ব্যবস্থা করা হয়েছিল। মিস্টার বিস্টের সঙ্গে ছিল একটি ওয়াকিটকিও। সেটির মাধ্যমে তার সঙ্গে ৭ দিন ধরে যোগাযোগ রাখছিল উদ্ধারকারীরা। এছাড়াও কফিনে লাগানো ছিল ক্যামেরা ও রেকর্ডার।

বিস্টের ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে এরই মধ্যে। ভিডিওটিতে দেখা যায়, নির্বিঘ্নে কফিনে সাতদিন কাটিয়েছেন বিস্ট। কোনো রকম অসুবিধার মুখে পড়তে হয়নি তাকে। ফলে বিরাট খুশি ইউটিউবে তার ২১২ মিলিয়ান ভক্তকুলও।

বিপজ্জনক স্টান্টের কারণে সোশ্যাল মিডিয়ায় মিস্টার বিস্টের জনপ্রিয়তা আরও বেড়েছে বলেই জানা গিয়েছে। তবে এমন স্টান্ট দেখাতে গিয়ে মানসিক যন্ত্রণার মুখে পড়েছেন বলে জানিয়েছেন বিস্ট। পাশাপাশি কেউ যাতে একাজ না করেন সেই বিষয়েও সতর্ক করেছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইউটিউবার জিমি ডোনাল্ডসন ওরফে ‘মিস্টার বিস্ট’
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close