নিজস্ব প্রতিবেদক

  ০৩ ফেব্রুয়ারি, ২০২৪

ঢাকায় হোটেলে তরুণের ‘আত্মহত্যা’

রাজধানীর কলাবাগান থানা এলাকার একটি আবাসিক হোটেলে সাব্বির হোসেন (২৬) নামে এক তরুণের ‘অস্বাভাবিক’ মৃত্যু হয়েছে।

কলাবাগান থানা-পুলিশের তথ্য অনুসারে, নিহতের বাবার নাম জাহাঙ্গীর আলম। গ্রামের বাড়ি বরিশালের বাবুগঞ্জ উপজেলায়। সাব্বির রাজধানীর ধানমন্ডির শুক্রাবাদ এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন।

কলাবাগান থানার উপপরিদর্শক (এসআই) মিঠুন দাস বলেন, হোটেলের কক্ষে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে সাব্বির ‘আত্মহত্যা’ করেছেন বলে তারা প্রাথমিকভাবে জানতে পেরেছেন।

সাব্বিরের স্বজন মো. রায়হানের ভাষ্য, তিনি শুনেছেন বৃহস্পতিবার রাতে সাব্বির তার এক তরুণী বন্ধুকে নিয়ে কলাবাগান থানা এলাকার একটি আবাসিক হোটেলে উঠেছিলেন। রাতে তাদের মধ্যে মনোমালিন্য হয়। পরে হোটেলের কক্ষে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেন সাব্বির। প্রথমে তাকে একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়েছিল। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসকের বরাত দিয়ে পুলিশ জানায়, সাব্বিরকে মৃত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। ময়নাতদন্তের জন্য সাব্বিরের লাশ ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। কলাবাগান থানার এসআই মিঠুন দাস বলেন, সাব্বির আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close