চট্টগ্রাম ব্যুরো

  ০৩ ফেব্রুয়ারি, ২০২৪

যাত্রীবেশে অটোরিকশায় উঠে ছিনতাই, গ্রেপ্তার ৪

যাত্রীবেশে সিএনজিচালিত অটোরিকশা ছিনতাইয়ের অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী থানা পুলিশ। গ্রেপ্তাররা হলেন মো. ইব্রাহিম (২৪), মো. হাসান (২২), মো. শিপন (২৩) ও মো. শাকিল (২৩)। বৃহস্পতিবার রাতে এদের গ্রেপ্তার করা হয়। গত ৩১ জানুয়ারি রাতে বায়েজিদের পলিটেকনিক মোড় থেকে একটি অটোরিকশায় উঠে ছিনতাইয়ের অভিযোগে করা মামলায় তাদের গ্রেপ্তার করা হয়েছে। বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় সিনহা এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, ওই রাতে তারা বিজিসি ট্রাস্টের বন্ধ ক্যাম্পাসের সামনে নামার কথা বলে অটোরিকশা থামাতে বলে চালককে। পরে তারা চালককে মারধর ও ভয় দেখিয়ে গাড়ি ছিনতাই করে পালিয়ে যায়। ওসি সঞ্জয় সিনহা গতকাল শুক্রবার জানান, বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের দেওয়া তথ্য অনুযায়ী নগরীর বাকলিয়া এলাকা থেকে সিএনজি অটোরিকশাও উদ্ধার করেছে পুলিশ।

ওসি বলেন, ‘গাড়ির চালক ইব্রাহীম খলিল অটোরিকশাটি ভাড়ায় চালান। ৩১ জানুয়ারি রাতে ওই চার তরুণ যাত্রীবেশে সিএনজিতে ওঠে। পরে একজন নামার কথা বলে গাড়িটিকে থামাতে বলে। গাড়ি থামলে তারা চালককে মারধর ও অস্ত্রের ভয় দেখিয়ে গাড়িটি ছিনতাই করে পালিয়ে যায়।’ ‘সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে তাদের শনাক্ত করে পুলিশ। গাড়ির ভুয়া কাগজ বানিয়ে তা বিক্রির পরিকল্পনা ছিল ছিনতাইকারীদের,’ বলেন ওসি। এ ঘটনায় অটোরিকশা মালিক ছিনতাই মামলা করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close