নোয়াখালী প্রতিনিধি

  ৩০ জানুয়ারি, ২০২৪

আধিপত্য বিস্তারের জের

নোয়াখালীতে কুপিয়ে হত্যা

নোয়াখালীর সদর উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্রকে করে কিশোর গ্যাংয়ের হামলায় এক প্রবাসী নিহত হয়েছেন। হামলায় চারজন গুরুতর আহত হয়েছেন। নিহতের নাম মো. সৌরভ হোসেন ওরফে সাজ্জাদ (২০)। তিনি উপজেলার নোয়ান্নই ইউনিয়নের ৩ নম্বর রামকৃষ্ণপুর গ্রামের আহাম্মদ মুন্সি বাড়ির মো. সবুজের ছেলে। সোমবার দুপুর পৌনে ২টার দিকে উপজেলার নোয়ান্নই ইউনিয়নের বাধেরহাট পূর্ব বাজারের তাবাসসুম স্টেশনারি অ্যান্ড ভ্যারাইটিজ শপের সামনে তাকে কুপিয়ে হত্যা করা হয়।

আহত দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে এবং দুজন ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তারা হলেন একই গ্রামের নাজিম উদ্দিন (১৮), রাকিব (২৪), রিয়াজ (২২) ও রাজিব (২৫)। স্থানীয় সূত্র জানায়, উপজেলার নোয়ান্নই ইউনিয়নের তিন গ্রামের মানুষের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছে। এরই জের ধরে গতকাল দুপুরের দিকে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপ স্থানীয় বাধেরহাট বাজারে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষের এক পর্যায়ে আবুধাবি প্রবাসী সৌরভকে কুপিয়ে আহত করে সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। স্থানীয়দের অভিযোগ, দুই গ্রুপই স্থানীয় সাবেক ছাত্রলীগ নেতা আশরাফুল করিম বাবুর অনুসারী। তবে অভিযোগের বিষয়ে জানতে একাধিবার আশরাফুল করিম বাবুর মুঠোফোনে কল করা হলেও তাকে ফোনে পাওয়া যায়নি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close