সাতকানিয়া প্রতিনিধি

  ১১ জানুয়ারি, ২০২৪

নদভীর পরাজয়ে আতঙ্কে এলাকা ছাড়া শ্যালক

জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৫ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী প্রফেসর ড. আবু রেজা মোহাম্মদ নেজামুদ্দিন নদভীর পরাজয়ের পর এলাকা ছেড়েছেন তার শ্যালক ও চরতী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ রুহুল্লাহ চৌধুরী। নিজের নিরাপত্তাহীনতার কথা উল্লেখ করে তিনি এলাকা ছাড়েন।

ইউপি চেয়ারম্যান রুহুল্লাহ চৌধুরীর অনুপস্থিতিতে সেবাবঞ্চিত হচ্ছেন স্থানীয় বাসিন্দারা। এ নিয়ে বাসিন্দাদের মাঝে ক্ষোভ দেখা দিয়েছে। এদিকে প্রাণনাশের হুমকি দেওয়ায় তিনি নিরাপত্তাহীনতায় পড়ে এলাকা ত্যাগ করেছেন উল্লেখ করে নিজের ফেসবুক অ্যাকাউন্টে স্ট্যাটাস দিয়েছেন।

সেখানে চেয়ারম্যান রুহুল্লাহ চৌধুরী লেখেন, দ্বাদশ সংসদ নির্বাচনে আমি নৌকার পক্ষে কাজ করায় (ঈগল সমর্থক) এলাকার চিহ্নিত সন্ত্রাসীদের পক্ষ থেকে আমাকে হত্যার হুমকি দেওয়া হচ্ছে। এ কারণে আমি এলাকায় গিয়ে পরিষদের স্বাভাবিক কার্যক্রম চালাতে পারছি না। সেজন্য আমি চরতীর সর্বস্তরের জনগণের কাছে দুঃখ প্রকাশ করছি। সেই সঙ্গে ডিসি, ইউএনও ও ওসির সহযোগিতা কামনা করছি।

এ বিষয়ে সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন বিশ্বাস বলেন, তিনি (রুহুল্লাহ চৌধুরী) নিরাপত্তাহীনতায় থাকলে আমাকে জানানো উচিত ছিল। নির্বাচন-পরবর্তী এলাকার আইনশৃঙ্খলা পরস্থিতি নিয়ন্ত্রণে স্থানীয় প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close