উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি

  ০৮ জানুয়ারি, ২০২৪

উল্লাপাড়ায় গুদামে আগুন পুড়ল কোটি টাকার পাট

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পাট বন্দরের একটি গুদামে অগ্নিকাণ্ড ঘটেছে। গতকাল রবিবার ভোর সাড়ে ছয়টার দিকে পৌরসভার ঝিকিড়া মহল্লার ওই গুদামে এই অগ্নিকাণ্ড ঘটে। এতে প্রায় এক কোটি টাকা ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন পাট মালিক খায়রুল ইসলাম। এই গুদামে কোনো বিদ্যুৎ সংযোগ ছিল না বলে জানা গেছে।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ছয়টার দিকে পাট বন্দরের শফিকুল ইসলামের গুদামের পেছন দিক থেকে আগুন লাগে। খবর পেয়ে উল্লাপাড়া ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে আসে। এ সময় মডেল থানা পুলিশ ও এলাকার লোকজনের সহযোগিতায় প্রায় আধা ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের কর্মীরা।

জানা গেছে, গুদামে শফিকুল ইসলাম ও খায়রুল ইসলামের বিপুল পরিমাণ পাট ছিল। গুদাম ঘরসহ পুড়ে যাওয়া পাট মিলে প্রায় কোটি টাকা ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন খায়রুল ইসলাম।

উল্লাপাড়া ফায়ার সার্ভিসের পরিদর্শক মেহেরুল ইসলাম সংবাদমাধ্যম কর্মীদের জানান, তার কর্মীরা দ্রুত ঘটনাস্থলে এসে আধা ঘণ্টা সময় চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম গণমাধ্যম কর্মীদেরকে জানান, ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close