ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

  ১২ সেপ্টেম্বর, ২০২১

গ্রামে টিকা পেতে উপচে পড়া ভিড়

ইউনিয়ন পর্যায়ে করোনা টিকা প্রদান বন্ধ থাকায় কুড়িগ্রামের ভূরুঙ্গামারী হাসপাতালে টিকা নিতে আসা মানুষের উপচে পড়া ভিড় সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তি বেড়েছে টিকাপ্রত্যাশীদের। গতকাল শনিবার সকালে উপজেলার ৩ হাজারের অধিক মানুষ করোনা টিকা নিতে ভূরুঙ্গামারী হাসপাতালে যায়।

হাসপাতাল চত্বরে ব্যাপক ভিড়ের সৃষ্টি হয়। টিকাপ্রত্যাশীরা সামাজিক দূরত্ব না মেনে গাদাগাদি করে লাইনে দাঁড়ান। বিপুল সংখ্যক মানুষের চাপ সামলাতে হিমশিম খেতে হয় হাসপাতাল কর্তৃপক্ষকে। এতে পুরোপুরি স্বাস্থ্যবিধি নিশ্চিত করা সম্ভব হচ্ছে না।

ভূরুঙ্গামারী হাসপাতালে টিকা নিতে আসা আন্ধারীঝাড় ইউনিয়নের কবির হোসেন বলেন, সকালে টিকা নিতে এসেছি, দুপুর হয়ে গেল এখনো সিরিয়াল পাইনি।

তিলাই ইউনিয়নের ছমিরন বেগম জানান, টিকা নিতে সকাল ৮টায় গিয়ে লাইনে দাঁড়িয়েছি। কিন্তু দুপুর পর্যন্ত টিকা পাইনি।

ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম বলেন, শনিবার প্রায় তিন হাজার মানুষ টিকা নিতে আসে। তাদের স্বাস্থ্যবিধি মানাতে পুলিশ সদস্যদের পাশাপাশি স্বেচ্ছাসেবকরা কাজ করছেন। হাজার হাজার মানুষ এক সঙ্গে টিকা নিতে ভিড় করায় স্বাস্থ্যবিধি নিশ্চিত করা কঠিন হয়ে পড়ে। হাসপাতালের পাঁচটি বুথে টিকা দেওয়া হচ্ছে। ইউনিয়ন পর্যায়ে টিকা দেওয়া বন্ধ থাকায় হাসপাতালে ভিড় বেড়েছে। পুনরায় ইউনিয়ন পর্যায়ে টিকা দেওয়া শুরু হলে হাসপাতালে ভিড় কমে যাবে।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close