গাজীপুর প্রতিনিধি

  ২৬ মে, ২০২৪

বশেমুরকৃবি ফিশারিজ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলন

নানা আয়োজনে গাজীপুরের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরকৃবি) মৎস্যবিজ্ঞান অনুষদের সাবেকদের সংগঠন ফিশারিজ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রথম পুনর্মিলন উদযাপিত হয়েছে। গতকাল শনিবার পায়রা উড়িয়ে উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. গিয়াসউদ্দিন মিয়া।

এর আগে মৎস্যবিজ্ঞান অনুষদ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রায় বের হয়। র‌্যালিটি বিশ্ববিদ্যালয়ে প্রশাসন ভবন চত্বরে গিয়ে শেষ হয়। এতে সাবেক প্রায় ২০০ জন গ্র্যাজুয়েট তাদের পরিবার নিয়ে অংশগ্রহণ করেন। এ ছাড়া উদ্বোধন অনুষ্ঠানের শুরুতে ফিশারিজ অনুষদের একটি ডকুমেন্টরি প্রদর্শন করা হয়।

অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আহ্বায়ক আসলাম হোসেনের সভাপতিত্বে পুনর্মিলন অনুষ্ঠানে উদ্বোধন সভায় আরো বক্তব্য দেন ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ, মৎস্যবিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. এস এম রফিকুজ্জামান, পরিচালক (ছাত্র-কল্যাণ) প্রফেসর ড. সত্য রঞ্জন সাহা, প্রক্টর প্রফেসর ড. ফারহানা হক প্রমুখ। বিকেলে বিশ্ববিদ্যালয়ের সুফিয়া কামাল অডিটোরিয়ামে অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং দিনব্যাপী আড্ডা ও ফটোসেশনের মাধ্যমে এ পুনর্মিলন সমাপ্ত হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close