সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

  ২৬ মে, ২০২৪

উপজেলা পরিষদ নির্বাচন

এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন

মুন্সীগঞ্জের সিরাজদিখানে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আবু বকর সিদ্দিক এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন। গতকাল শনিবার দুপুরে সিরাজদিখান প্রেস ক্লাব হলরুমে তিনি এ সংবাদ সম্মেলন করেন।

চেয়ারম্যান প্রার্থী অভিযোগ করে বলেন, মুন্সীগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মহিউদ্দিন আহম্মেদ তার পছন্দের প্রার্থী আওলাদ হোসেন মৃধার পক্ষে কাজ করছেন। এমনকি সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের কাজ করারও নির্দেশ দিয়েছেন। এমন কিছু তথ্য প্রমাণ এরই মধ্যে গণমাধ্যমকর্মীদের হাতে দেওয়া হয়েছে।

এমপি নিজে বিভিন্ন জায়গায় অন্য প্রার্থীদের বিরুদ্ধে নানা ধরনের অপপ্রচার ও তার কর্মীদের দিয়ে হুমকি দিচ্ছেন। এমপির ছেলের একটি হুমকির বক্তব্য এরই মধ্যে সমাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এমপির কিছু ভিডিও ও অডিও রেকর্ড রয়েছেন, যেগুলোয় স্পষ্ট বোঝা যাচ্ছে উনি আনারস প্রতীকের প্রার্থী আওলাদ হোসেন মৃধার পক্ষে ভোট চাচ্ছেন। তার পরিবারের সবারই সরাসরি আওলাদ হোসেন মৃধার পক্ষে নির্বাচন করছেন, যা বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে আমরা দেখতে পাচ্ছি। অনেক এলাকায় আমাদের পোস্টার লাগাতে পারছি না, লাগালেও তা ছিড়ে ফেলা হয়। আবার অনেক জায়গায় ক্যাম্প করতে দেয় নাই।

আমি কেন্দ্রে লিখিতভাবে জানিয়েছি। আজ আমি উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা নির্বাচন অফিসারকে লিখিতভাবে জানিয়েছি। সম্মেলনে লতব্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাফেজ ফজলুল হক, স্বেচ্ছাসেবক লীগের সাবেক উপজেলা সভাপতি তালুকদার বাবু, উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি হাজী আফজাল হোসেন, বালুচর ইউনিয়নের সাধারণ সম্পাদক আফজাল হোসেন মেম্বার উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close