শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি

  ২৬ মে, ২০২৪

উপজেলা পরিষদ নির্বাচন

শাজাহানপুরে লড়াই হবে ত্রিমুখী

আগামী ২৯ মে অনুষ্ঠিত তৃতীয় ধাপের নির্বাচনে শাজাহানপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মাঠে রয়েছে চারজন প্রার্থী। নির্বাচনকে সামনে রেখে তারা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। প্রার্থী চারজন থাকলেও লড়াই হবে ত্রিমুখী এমনটাই বলছেন সাধারণ ভোটাররা।

ভোটাররা জানান, নির্বাচনে এবার দলীয় মনোনীত প্রার্থী না থাকায় চারজন প্রার্থীর মধ্যে তিনজনই আওয়ামী লীগের সমর্থিত। বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি প্রভাষক সোহরাব হোসেন ছান্নু। তিনি মোটরসাইকেল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তার সঙ্গে রয়েছেন উপজেলা আওয়ামী লীগের প্রভাবশালী কয়েকজন সিনিয়র নেতা। আরেক প্রার্থী হলেন বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ভি পি সাজেদুর রহমান শাহীন। তিনি আনারস প্রতীক নিয়ে ভোট করছেন। উপজেলা আওয়ামী লীগের বড় একটি অংশ তার প্রচারণায় অংশগ্রহণ করতে দেখা যাচ্ছে। তবে ভোটের খেলায় তিনি শক্ত প্রতিদ্বন্দ্বী হবেন বলে মনে করেন অনেক নেতা।

এদিকে আরেক প্রার্থী উপজেলা যুবলীগের সভাপতি বর্তমান ভাইস চেয়ারম্যান ভিপি এম সুলতান আহম্মেদ ঘোড়া প্রতীক নিয়ে নির্বাচনের মাঠ চষে বেড়াচ্ছেন। তবে ভোটের খেলায় তিনি শক্ত প্রতিদ্বন্দ্বী হবেন বলে জানায় ভোটাররা।

তবে আর্থিক সুবিধার বিনিময়ে ভোটারদের দলে নেওয়ার অভিযোগ রয়েছে। নির্বাচনী পরিবেশ যদি স্বাভাবিক থাকে এবং মানুষ ভোট দিতে পারে তাহলে আসন্ন উপজেলা নির্বাচনে লড়াইয়ে একক কোনো আধিপত্য থাকবে না বলে অনেকেই মন্তব্য করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close