শাবিপ্রবি প্রতিনিধি

  ২৫ মে, ২০২৪

শাবিপ্রবি

নৃৎ সভাপতি অনিশা, সম্পাদক মোহাইমিনুল

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) একমাত্র নৃত্যবিষয়ক সংগঠন নৃৎ’র তৃতীয় কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে জিওগ্রাফি অ্যান্ড এনভায়রনমেন্ট বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী অনিশা দাস ও সাধারণ সম্পাদক হিসেবে একই বর্ষের পলিটিক্যাল স্টাডিস বিভাগের মোহাইমিনুল ইসলাম মনোনীত হয়েছেন। গতকাল শুক্রবার সকালে সংগঠনটি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি (প্রশাসনিক) মারুফ আহমেদ, সহসভাপতি (কলাকৌশল ও ডিজাইন) প্রকৃতি আহমেদ, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান সাগর, সহ-সাধারণ সম্পাদক নিশামনি সিনহা, অর্থ সম্পাদক আদনান মোহন, দপ্তর সম্পাদক শেখ রিয়ান, সিনিয়র এক্সিকিউটিভ কলাকৌশল (লোক এবং শাস্ত্রীয় নৃত্য) দিবা দাস, সিনিয়র এক্সিকিউটিভ কলাকৌশল (ওয়েস্টার্ন) ইসরাত জাহান ইপ্তি, জুনিয়র এক্সিকিউটিভ কলাকৌশল মাধবী শীল পূজা, রেনেসা ইউসুফ সালমা ও শ্যামা সূত্রধর।

এ ছাড়া সিনিয়র এক্সিকিউটিভ ডিজাইন এবং ডকুমেন্টেশন দেবস্মিতা ঘোষ, জুনিয়র এক্সিকিউটিভ ডিজাইন এবং ডকুমেন্টেশন শীরপা ধর নবমীতা, সিনিয়র এক্সিকিউটিভ পাবলিকেশন আশিকুর রহমান, জুনিয়র এক্সিকিউটিভ পাবলিকেশন স্নিগ্ধা দাস কেয়া, হৃদয় হাসান, মোহই জাহান জিম, মুনজেরিনা মোশারফ হৃদি। কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন নিশাত নোজা পুন্নো, নাদিয়া আরেফিন, মারিয়া মেহেক, আদিত্য চৌধুরী, রনি দাস, জীবন মাহাদি ও ঝিলিক দাত্তা।

কমিটিতে জ্যেষ্ঠ সদস্য হিসেবে আছেন বিগত কমিটির সভাপতি শ্রেয়সী দাস পুরকায়স্থ ও সাংগঠনিক ও দপ্তর সম্পাদক তামান্না রহমান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close