চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

  ০৮ মে, ২০২৪

চাঁপাইনবাবগঞ্জ চেম্বার সভাপতির বিরুদ্ধে জেলা প্রশাসককে স্মারকলিপি

চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতির বিরুদ্ধে সদস্যপদ নবায়ন না করা ও তার স্বেচ্ছাচারিতার বিরুদ্ধে স্মারকলিপি দেওয়া হয়েছে। গতকাল মঙ্গলবার সংগঠনটির ৪৩ সদস্য জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁনের কাছে এ অভিযোগ করেন। গত নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্যানেল থেকে ভোটে অংশগ্রহণ করায় উদ্দেশ্যপ্রণোদিতভাবে সদস্যপদ নবায়ন করা হচ্ছে না বলে অভিযোগ করেছেন তারা।

জেলা প্রশাসককে দেওয়া স্মারকলিপিতে উল্লেখ করা হয়, সংগঠনের বিধি মোতাবেক প্রয়োজনীয় কাগজপত্র ও চাঁদা পরিশোধ করার পরও সদস্যপদ নবায়ন করা হচ্ছে না। ফলে তাদের সদস্যপদ বাতিল হওয়ার আশঙ্কা রয়েছে। এ অবস্থায় প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য আবেদন জানানো হয় জেলা প্রশাসকের কাছে। স্মারকলিপি প্রদানের সময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক মো. আনোয়ার হোসেন, রায়হানুল ইসলাম লুনা, আবদুল মতিন সেলিম, আলহাজ এসতার আলী প্রমুখ।

জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন স্মারকলিপি গ্রহণ করে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন। অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আবদুল ওয়াহেদ জানিয়েছেন, অভিযোগকারীরা সংগঠনের গঠনতন্ত্র লঙ্ঘন করে সদস্যপদ পেয়েছিলেন। এ বিষয়ে একটি তদন্ত কমিটি করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close