চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

  ৩০ এপ্রিল, ২০২৪

জেলে সেজে অভিযান জব্দ সাড়ে ১২ লাখ ইয়াবা

কক্সবাজারের চকরিয়ায় জেলে সেজে সারা রাত অভিযান চালিয়ে ট্রলারে করে পাচারের সময় ১২ লাখ ৫০ হাজার ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে পুলিশ। গতকাল সোমবার এ তথ্য নিশ্চিত করেন চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আালী।

চকরিয়া থানা পুলিশ সূত্রে জানা যায়, রবিবার রাতে ইয়াবার একটি বড় চালান উপজেলার খুটাখালী ইউনিয়নের পশ্চিমে মহেশখালী চ্যানেল হয়ে চট্টগ্রামের দিকে যাবে। এমন খবর পেয়ে চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলীর নেতৃত্বে পুলিশের এসআইসহ একটি দল জেলে সেজে সারারাত অভিযান পরিচালনা করে। এসময় সন্দেহভাজন একটি ট্রলারে অভিযান চালালে ট্রলারের চালকসহ লোকজন নদী সাঁতরে পালিয়ে যায়। পরে ট্রলারে থাকা ৫টি প¬াস্টিকের ড্রাম ভর্তি ১২৫টি প্যাকেটে ১২ লাখ ৫০ হাজার ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

অভিযানে নেতৃত্ব দেয়া চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আালী বলেন, আমাদের কাছে গোপন সংবাদ ছিল ট্রলারে করে ইয়াবার একটি বড় চালান চট্টগ্রামের দিকে যাচ্ছে। এখবর পেয়ে পুলিশের একটি বহর নিয়ে সারা রাত জেলে সেজে অভিযান চালিয়ে ১২ লক্ষ ৫০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। এসময় ট্রলারে থাকা লোকজন পালিয়ে যায়। ইয়াবা উদ্ধারের ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close