কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি

  ০৮ এপ্রিল, ২০২৪

ঝিনাইদহের কালিগঞ্জ

এজেন্ট ব্যাংক থেকে গ্রাহকের টাকা গায়েব

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মঙ্গলপৈতা বাজারের ইসলামী এজেন্ট ব্যাংক থেকে এক গ্রাহকের ২ লাখ ৮ হাজার টাকা আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ব্যাংকটির শাখা ব্যবস্থাপক তরিকুল ইসলামের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন গ্রাহক মো. ইব্রাহিম।

জানা গেছে, মঙ্গলপৈতা বাজারের ইসলামী এজেন্ট ব্যাংক শাখায় দীর্ঘদিন লেনদেন করে আসছিলেন ব্যবসায়ী মো. ইব্রাহিম। অনেক সময় ব্যাংকটিতে না গিয়ে শাখা ব্যবস্থাপকের কথামতো তিনি বিকাশ অ্যাকাউন্ট ও নগদ অ্যাকাউন্টের মাধ্যমে ব্যাংকটির শাখা ব্যবস্থাপকের কাছে টাকা পাঠাতেন।

পরে এ টাকা মো. ইব্রাহিমের হিসাব নম্বরে জমা দিতেন শাখা ব্যবস্থাপক। এভাবে ২০২৩ সালের নভেম্বর পর্যন্ত শাখাটিতে মো. ইব্রাহিম প্রায় ১১ লাখ টাকা জমা রাখেন। এ সময় তিনি শাখাটির ব্যবস্থাপক তরিকুল ইসলামের সঙ্গে যোগাযোগ করলে তিনি ব্যক্তিগতভাবে ২৫ হাজার টাকা ফেরত দেন। পরে ২ লাখ ৮ হাজার টাকা ফেরত দেওয়ার কথা বলে গ্রাহক মো. ইব্রাহিমকে হয়রানি করতে থাকেন । এরপর গ্রাহক মো. ইব্রাহিম ৫ এপ্রিল কালীগঞ্জ থানায় উপস্থিত হয়ে শাখাটির ব্যবস্থাপক তরিকুল ইসলামের নামে অভিযোগ করেন।

এ ব্যাপারে গ্রাহক মো. ইব্রাহিম জানান, ব্যাংকের পাশেই আমার ব্যবসা প্রতিষ্ঠান। শাখা ব্যবস্থাপক তরিকুল ইসলাম আমাকে বলতেন তোমাকে ব্যাংকে যাওয়া লাগবে না। তুমি টাকা আমার মোবাইল ফোনে দিও। অভিযোগের ব্যাপারে শাখা ব্যবস্থাপল তরিকুল ইসলামের সঙ্গে তার ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার ওসি আবু আজিফ জানান, আমি বাইরে আছি। অভিযোগ থানায় গিয়ে অবশ্যই দেখব।

এর আগে ৫০ জন বিদ্যুৎ গ্রাহকের প্রায় ১৫ লাখ টাকা আত্মসাতের অভিযোগ উঠে শাখাটির ব্যবস্থাপক তরিকুল ইসলামের বিরুদ্ধে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close